scorecardresearch

বড় খবর

‘মাস্ক পরেই দিব্যি খাওয়া দাওয়া’, ব্যক্তির কাণ্ডে ঘুম উড়েছে নেটপাড়ার, দেখুন ভিডিও

একজন ব্যক্তির একটি অদ্ভুত ভিডিও ইন্টারনেটে খুব ভাইরাল হচ্ছে, যাতে সেই ব্যক্তির আশ্চর্যজনক মাস্ক মানুষের হুঁশ উড়িয়ে দিচ্ছে।

‘মাস্ক পরেই দিব্যি খাওয়া দাওয়া’, ব্যক্তির কাণ্ডে ঘুম উড়েছে নেটপাড়ার, দেখুন ভিডিও

আবারও করোনা আতঙ্কে ত্রস্ত বিশ্ব। চিনসহ আরও একাধিক দেশে ছড়িয়ে পড়েছে করোনার নয়া স্ট্রেন। এদিকে, এই মহামারী সম্পর্কে মানুষজন ইতিমধ্যেই সতর্ক। নিরাপত্তার কথা মাথায় রেখে বিভিন্ন উপায় অবলম্বন করছেন। এই সময়ে, একজন ব্যক্তির একটি অদ্ভুত ভিডিও ইন্টারনেটে খুব ভাইরাল হচ্ছে, যাতে সেই ব্যক্তির আশ্চর্যজনক মাস্ক মানুষের হুঁশ উড়িয়ে দিচ্ছে। ভিডিওতে ওই ব্যক্তির মাস্ক দেখে অনেক ব্যবহারকারীরই অদ্ভুত প্রতিক্রিয়া দেখা যাচ্ছে।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায়, একটি রেস্তোরাঁয় বসে আছেন এক ব্যক্তি। এ সময় তিনি পাখির ঠোঁটের মতো মাস্ক পরে আছেন। ভিডিওতে ওই ব্যক্তিকে মাস্ক না খুলে খুব অদ্ভুতভাবে স্ন্যাকস এবং অন্যান্য জিনিস খেতে দেখা যায়। ভিডিওটি দেখার পর রীতিমত অবাক নেটপাড়া। এখন পর্যন্ত, এই ভিডিওটি কোথা থেকে ভাইরাল হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে @ safiranand নামে একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে, এখনও পর্যন্ত ভিডিওটি ১২ হাজারেরও বেশি মানুষ দেখেছেন, শ’য়ে শ’য়ে মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন। ভিডিওটি দেখে ব্যবহারকারীরা বিভিন্ন অদ্ভুত প্রতিক্রিয়া দিচ্ছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Unique coronavirus mask man uses beak shaped face mask for eating at restaurant