scorecardresearch

বড় খবর

বিপত্তি ই-স্কুটারে, অভিযোগ না শোনায় অভিনব প্রতিবাদ গ্রাহকের

নতুন ওলা স্কুটার কাজ করছে না এমনই অভিযোগে মহারাষ্ট্রের এক গ্রাহক গাধার পিঠে বেধে শহরের রাস্তায় ঘোরালেন তার নতুন স্কুটারকে।

নতুন ওলা স্কুটার কাজ করছে না এমনই অভিযোগে মহারাষ্ট্রের এক গ্রাহক গাধার পিঠে বেধে শহরের রাস্তায় ঘোরালেন তার নতুন স্কুটারকে।

সংবাদ শিরোনামে ব্যাটারি চালিত স্কুটার। সম্প্রতি একের পর এক ই-স্কুটারে আগুন লাগার ঘটনা সামনে আসতেই ওলা তার সংস্থার প্রায় ১৪০০ টির বেশি স্কুটার বাজার থেকে তুলে নিয়েছে। যখন বার বার ব্যাটারি চালিত স্কুটারে আগুন লাগার ঘটনা সামনে আসছে তার মাঝেই এক মজার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

নতুন ওলা স্কুটার কাজ করছে না এমনই অভিযোগে মহারাষ্ট্রের এক গ্রাহক গাধার পিঠে বেধে শহরের রাস্তায় ঘোরালেন তার নতুন স্কুটারকে। এই ঘটনার ভিডিও ইতিমধ্যেই টুইটারে ভাইরাল হয়েছে। জানা গিয়েছে ওই ব্যক্তির নাম শচীন গিট্টে। তিনি ২৪ সেপ্টেম্বর তার শখের ওলা ই-স্কুটার বুক করেন। ২৪ মার্চ ডেলিভারি পাওয়ার ৬ দিনের মাথায় সেই স্কুটারে বিপত্তি দেখা দেয়।

সার্ভিস সেন্টারে নিয়ে গিয়েও সেভাবে কোন লাভ হয়নি। বাড়িতে এসে মেকানিক দেখেও যান কিন্তু সমস্যা মেটেনি। বার বার গ্রাহক সেবা আধিকারিকের সঙ্গে কথা বলেও সমস্যার সমাধান হয়নি। শেষে বাধ্য হয়ে প্রতিবাদ জানাতে এই অভিনব পন্থা নেন শচীন।

স্থানীয় এক সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে গিট্টে বলেন, “ওলা যেখানে হাজার হাজার কোটি টাকার ব্যবসা করছে সেখানে গুণগত মান এবং গ্রাহক পরিষেবা প্রথম ফোকাস রাখা উচিৎ ছিল সংস্থার। আমি এই স্কুটার নিয়ে বারবার সমস্যার কথা আধিকারিক দের জানিয়েও কোন লাভ হয়নি তাই আমি এই অভিনব পদ্ধতিতে আমার প্রতিবাদ জানালাম’।

এই ভিডিও পোস্ট হতেই তা ভাইরাল হয়। এবং ভিডিওতে অজস্র কমেন্ট চোখে পড়েছে। অনেকে লিখেছেন, “সংস্থা স্কুটারের গুণগত মান উন্নত করুক”। অনেকেই লিখেছেন ‘এভাবে গ্রাহকদের হয়রানি বন্ধ হোক’! 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Unique protest angry customer ties electric scooter to donkey after ola ignores complaints