scorecardresearch

সাতপাকে ঘুরে মন্ত্রোচ্চারণ, চারপেয়ের ‘বিয়ের অনুষ্ঠানে’ চমকের ছড়াছড়ি

বিয়েতে প্রায় ৪০ হাজার থেকে ৪৫ হাজার টাকা খরচ হয়েছে।

সাতপাকে ঘুরে মন্ত্রোচ্চারণ, চারপেয়ের ‘বিয়ের অনুষ্ঠানে’ চমকের ছড়াছড়ি

শুরু হয়েছে বিয়ের মরসুম। মণ্ডপ সাজানো থেকে প্রিওয়েডিং শ্যুট সব কিছুতেই রয়েছে অভিনবত্বের ছোঁয়া। মানুষের পাশাপাশি পশুপাখির মধ্যেই বিয়ের প্রবণতা লক্ষ্য করা যাচ্ছে। সম্প্রতি উত্তরপ্রদেশের আলিগড় জেলায় এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এমন অনন্য বিয়ে সোশ্যাল মিডিয়ার আলোচনার বিষয় হয়ে উঠেছে। আলিগড়ের সুখরাভালি গ্রামে দুটি কুকুরের বিয়ে ইন্টারনেটে সবার দৃষ্টি আকর্ষণ করছে।

এই অনন্য বিয়েতে, টমি বর এবং জেলি কনে, সাত পাকে ঘুরে ঢাক-ঢোল বাজিয়ে সাড়ম্বরে পালিত হচ্ছে বিয়ের অনুষ্ঠান। ঢাক- ঢোলের তালে নাচ, এলাহি খাওয়া-দাওয়া বাদ যায়নি কিছুই। সংবাদ সংস্থা এএনআই-সূত্রে খবর, টমি সুখরাভালি গ্রামের প্রাক্তন প্রধান দিনেশ চৌধুরীর পোষা কুকুর, যিনি এখন বিবাহিত। অন্যদিকে, রায়পুরের বাসিন্দা ডক্টর রামপ্রকাশ সিং-এর কুকুর জেলি কনে। রীতিমত সমন্ধ করে হয়েছে এই বিয়ের অনুষ্ঠান।

খবর অনুযায়ী, মকর সংক্রান্তির দিন ১৪ জানুয়ারি টমি এবং জেলির বিয়ের ঠিক হয়। বিয়ের মন্ডপে হাজির হলে ঢাক-ঢোলের তালে ফুলের মালা দিয়ে টমিকে স্বাগত জানানো হয়। জেলির পক্ষে আসা অথিতিরা টমির গায়ে তিলক কেটে শুরু হয় বিয়ের টমি ও জেলির বিয়ের প্রস্তুতি।

বিয়েতে উভয় পক্ষই টমি ও জেলির গলায় মালা পরিয়ে টমি ও জেলিকে আশীর্বাদ করেন, তারপর পণ্ডিতকে ডেকে মন্ত্রোচ্চারণ করে সাতপাক ঘুরে পালিত হয় এই জমকালো বিয়ের অনুষ্ঠান বিয়েতে অতিথিদের দেশি ঘি দিয়ে তৈরি খাবার পরিবেশন করা হয়। শেষে বিদায় অনুষ্ঠানে কনে জেলিকে টমির সঙ্গে শ্বশুরবাড়ি পাঠানো হয়। টমির মালিক দিনেশ জানান, এই বিয়েতে প্রায় ৪০ হাজার থেকে ৪৫ হাজার টাকা খরচ হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Unique wedding dog tommy and jelly with jaimala and saat phere in aligar uttar pradesh