কুকুরেও মুখে তুলবে না, খাবারের থালা নিয়ে হাউ হাউ কান্না যোগীর পুলিশের

পুলিশ কনস্টেবলের নাম, মনোজ কুমার।

কুকুরেও মুখে তুলবে না, খাবারের থালা নিয়ে হাউ হাউ কান্না যোগীর পুলিশের
দিনের পর দিন নিন্মমানের খাবার, কেঁদে ভাসালেন যোগীরাজ্যের পুলিশ

খাবারের মান বেহাল। আর তারই প্রতিবাদে যোগীরাজ্যের এক পুলিশ কনস্টেবলকে খাবারের থালা নিয়ে কান্নায় ভেঙে পড়তে দেখা গে। আর এই ভিডিও ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে  পুলিশ কনস্টেবলের নাম, মনোজ কুমার।

তার অভিযোগ এমন খাবার রাজ্য পুলিশকে খেতে দেওয়া হয় তা মুখেই তোলা যায়না। সেই সঙ্গে তিনি বলেন, যোগী সরকার বারবার খাবারের মান উন্নত করার পরামর্শ দিলেন এক শ্রেণীর পুলিশ কর্মী এই ঘটনার জন্য দায়ি। ভাইরাল ভিডিওতে তিনি বলেন, “যে খাবার দেওয়া হচ্ছে তা মানুষ মুখেও তুল তে পারেনা। কিন্তু আমাদের সেটাই খাওয়ানো হয়। একই সঙ্গে সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশ এবং ডিসিপি সরাসরি এই কেলেঙ্কারির সঙ্গে জড়িত বলেও অভিযোগ তাঁর ।

আরও পড়ুন: [ চুরির আগে দেবতাকে সষ্টাঙ্গে প্রণাম, মুহূর্তেই গায়েব লক্ষাধিক টাকার অলঙ্কার ]

তিনি আরও বলেন যে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের আশ্বাস সত্ত্বেও নিন্ম মানের খাবার সরবরাহ করা হচ্ছে দিনের পর দিন। পুলিশ মেসের তরফে বিষয়টি বিশেষ আমল দেওয়া না হলেও এই ঘটনায় তোলপাড় রাজ্য রাজনীতি। কুমার আরও বলেন বলেন, “ এই ঘটনার জন্য রিজার্ভ ইন্সপেক্টর আমাকে শীঘ্রই সাসপেন্ড করার হুমকি দিয়েছেন। সমস্যাটি নিয়ে আমি ডিজিপি স্যারকে একাধিকবার বলেছি, কিন্তু আজ পর্যন্ত কোনও সমাধান হয়নি।” জেলার ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ভিডিওটির বিষয়ে মন্তব্য করতে রাজি হননি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Up cop complains about poor food quality video goes viral

Next Story
চোখের জলে ‘রাজকীয়’ বিদায় প্রিয় পোষ্যকে, ভিডিও ভাইরাল হতেই আবেগে ভাসল নেটপাড়া