scorecardresearch

বড় খবর

‘কাঁধে বন্দুক, কোলে মা’, উত্তরপ্রদেশ পুলিশের মানবিক মুখ ভাইরাল, দেখুন ভিডিও

ইতিমধ্যেই এই ভিডিও ইউপি পুলিশের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও শেয়ার করা হয়েছে।

ভিডিও'র ক্যাপশনে লেখা রয়েছে কাঁধে বন্দুক, কোলে মা

একমাস ব্যাপী চলছে উত্তরপ্রদেশের ভোটগ্রহণ। শুরু হয়েছে ১০ ফেব্রুয়ারি। গতকাল শেষ হয়েছে ষষ্ঠ দফার ভোটগ্রহণ পর্ব। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক হৃদয়গ্রাহী ভিডিও। যেখানে দেখা যাচ্ছে এক বয়স্ক মহিলাকে কোলে তুলে ভোটগ্রহণ কেন্দ্রে নিয়ে যাচ্ছেন উত্তরপ্রদেশের পুলিশের এক কনস্টেবল। এই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তা ভাইরাল হতেই পুলিশের মানবিক মুখের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। ইতিমধ্যেই এই ভিডিও ইউপি পুলিশের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও শেয়ার করা হয়েছে।

জানা গিয়েছে ওই কনস্টেবলের নাম পবন কুমার। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে এক বয়স্ক মহিলাকে কোলে তুলে ভোটগ্রহণ কেন্দ্রে পৌঁছে দিচ্ছেন ওই কনস্টেবল। এই ভিডিও শেয়ার করা হয়েছে উত্তরপ্রদেশ পুলিশের টুইটার অ্যাকাউন্টে। ভিডিও’র ক্যাপশনে লেখা রয়েছে কাঁধে বন্দুক, কোলে মা। এমন ছবি ভাইরাল হতেই পুলিশের মানবিক মুখের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

প্রসঙ্গত উল্লেখ্য, উত্তরপ্রদেশে চলা একমাস নির্বাচনের ষষ্ঠ দফা গতকাল অর্থাৎ ৩ মার্চ অনুষ্ঠিত হয়েছে। আর এদিন উত্তরপ্রদেশের গোরক্ষপুরের একটি ভোটগ্রহণ কেন্দ্রের এই ভিডিও ভাইরাল হতেই পুলিশ কনস্টেবলের এমন মানবিক কাণ্ড দেখে মুগ্ধ সকলে। রকেট গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। অনেকেই কমেন্ট করেছেন এই ভিডিওতে। একজন ইউজার লিখেছেন, সত্যি প্রশংসনীয় কাজ। অন্য একজন লিখেছেন, আপনার এমন কাজের জন্য সমগ্র পুলিশ বাহিনী আজ গর্বিত।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Up police constable helps elderly woman at polling station by carrying her in his arms watch video