scorecardresearch

বড় খবর

সিরিঞ্জ দেখেই কেঁদে ভাসালেন দুঁদে পুলিশ কর্তা, ভিডিও ভাইরাল!

মুখ দিয়ে বিকট শব্দ করতেও দেখা যায় তাঁকে।

Funny Video Today,OMG Video,Viral Video,Google Trends Today,Trending Video,Trending Video Today,Viral Video Today,viral news,trending news,viral
সিরিঞ্জ দেখেই কেঁদে ভাসালেন দুঁদে পুলিশ আধিকারিক

করোনা কালে অনেকেই ইঞ্জেকশনের সিরিঞ্জের ভয়ে টিকা নিতে অনীহা প্রকাশ করেন। এমনও ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে বন্ধুরা জোর করে ধরে টিকাকেন্দ্রে নিয়ে গেছেন যুবককে। অনেক সময় দেখা যায় রক্ত পরীক্ষার সময়ে অনেকেই ভয়ে অজ্ঞান হয়ে পড়েন। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ভিডিও যা দেখে হাসির রোল নেটদুনিয়ায়। ভাইরাল এই ভিডিওতে উত্তরপ্রদেশ পুলিশের এক সিনিয়ার আধিকারিককে রক্তপরীক্ষার করতে নিয়ে গেলে সিরিঞ্জ দেখেই কেঁদে ভাসিয়ে দেন তিনি। সেই সঙ্গে একেবারেই শিশুসুলভ আচরণ করতে থাকেন যা দেখে পাশে থাকা সহকর্মীরা হাসি চেপে রাখতে পারেননা। এই ভিডিও তুমুল ভাইরাল নেটদুনিয়ায়।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে উত্তরপ্রদেশের উন্নাওয়ের একটি পুলিশ প্রশিক্ষণ শিবিরে পুলিশ কর্মীদের ডাক্তারি পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হলে সকলেই একে একে রক্তের নমুনা দিতে থাকেন। এর মাঝেই ডাক পড়ে উত্তরপ্রদেশ পুলিশের এক সিনিয়ার আধিকারিকের। তিনি চেয়ারে গিয়ে বসা মাত্রই একজন মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট একটা সিরিঞ্জ নিয়ে তাঁর কাছে যান রক্ত সংগ্রহ করতে।

আরও পড়ুন: [বিরাট কুমিরের গলা চেপে ধরল মস্ত এক অ্যানাকোন্ডা! রুদ্ধশ্বাস লড়াইয়ের সাক্ষী নেটদুনিয়া]

এতেই বেজায় ভয় পেয়ে যান ওই দুঁদে পুলিশ আধিকারিক। হাতে সূঁচ ফোটাতেই তিনি বাচ্চাদের মত কান্নাকাটি জুড়ে দেন। পাশাপাশি মুখ দিয়ে বিকট শব্দ করতেও দেখা যায় তাঁকে। সহকর্মীরা তাঁকে চেপে ধরে রক্তপরীক্ষার জন্য রক্ত দিতে বাধ্য করেন। তাকে শান্ত করার জন্য তার পিঠে হাত বোলাতে দেখা যায় সহকর্মীদের। ভিডিওতে দেখা যায় পিছনে থাকা পুলিশকর্মীরা হাসতে হাসতে চোখের জল মুছছেন। ভিডিওটি দেখার পর নেটিজেনরাও নিজেদের হাসি চেপে রাখতে পারেননি। ভিডিওটি ইন্সটাগ্রামে ভাইরাল হতেই তাতে ইতিমধ্যেই কয়েক হাজার ভিউ হয়েছে। অজস্র কমেন্টে ভরে উঠেছে এই ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Up policeman cries and screams like a kid during blood test viral video will leave you in splits