শ্রেনিকক্ষেই ছাত্রকে দিয়ে ম্যাসাজ! ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড শিক্ষিকা

সোশ্যাল মিডিয়ায় দাবানলের মত ছড়িয়ে পড়েছে এই ভিডিও।

শ্রেনিকক্ষেই ছাত্রকে দিয়ে ম্যাসাজ! ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড শিক্ষিকা
শ্রেনিকক্ষেই ছাত্রকে দিয়ে হাত টেপাচ্ছেন প্রাথমিক শিক্ষিকা

কী কাণ্ড! স্কুলে বসেই শ্রেণি কক্ষে এক ছাত্রকে দিয়ে নিজের গা-হাত ম্যাসাজ করাচ্ছেন এক শিক্ষিকা। প্রাথমিক স্কুলের এই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তা ভাইরাল হতেই প্রশ্নের মুখে যোগী রাজ্যের শিক্ষা ব্যবস্থা।

ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে এক শিক্ষিকা শ্রেণি কক্ষের একটি চেয়ারে বসে রয়েছেন। তাঁর সামনেই দাঁড়িয়ে রয়েছেন এক ছাত্র। ছাত্রকে দিয়ে তিনি তার হাত ম্যাসাজ করাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় দাবানলের মত ছড়িয়ে পড়েছে এই ভিডিও। ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড় দেশজুড়ে। ইতিমধ্যেই ওই শিক্ষিকাকে বরখাস্ত করা হয়েছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের হরদইয়ের পোখারি প্রাইমারি স্কুলের। জানা গিয়েছে ওই শিক্ষিকার নাম উর্মিলা সিং। কেউ একজন ক্লাসরুমের ভিতর এই ভিডিও তোলেন। এবং পরে তা ভাইরাল হয়। ভিডিও ভাইরাল হতেই অভিভাবকরা শিক্ষিকার এমন আচরণে অবাক হয়ে গিয়েছেন। অনেকেই জানিয়েছেন “হয়ত এটাই ক্লাসের ফি দিনের রুটিন। ভিডিও ভাইরাল হতেই সেটা সামনে এসেছে.”।

আরও পড়ুন: [একই সমাজের দুই ছবি, তোলপাড় নেটদুনিয়া!]

ভিডিওটি টুইটারে ভাইরাল হতেই তা দাবানলের মত ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই প্রায় কয়েক হাজার ভিউ হয়েছে ভিডিওটিতে। সকলেই শিক্ষিকার এমন আচরণে যেমন একাধারে অবাক হয়েছেন তেমনই শিক্ষার বেহাল হাল নিয়েও সরব হয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Up primary school teacher receives hand massage from student in viral video gets suspended475226

Next Story
একই সমাজের দুই ছবি, তোলপাড় নেটদুনিয়া!