scorecardresearch

জাঙিয়া শুকানো নিয়ে ধর্না, হেসে লুটোপাটি নেটপাড়া

জমি নিয়ে জালিয়াতির প্রতিবাদ করায় খবরের শিরোনামে এসেছিলেন বিজয় সিং। এবার তিনি জাঙিয়া শুকানোর বিরোধীতা করে ধর্নায় বসেছিলেন।

জাঙিয়া শুকানো নিয়ে ধর্না, হেসে লুটোপাটি নেটপাড়া

সম্প্রতি উত্তরপ্রদেশের এক ঘটনায় হেসে খুন নেটিপাড়া। জাঙিয়া শুকানো নিয়ে শুরু হয় বাদানুবাদ, সেখান থেকে অশান্তি পৌঁছে যায় ধর্নায়। তারপর জল গড়ায় পুলিশ স্টেশন অবধি।

বিজয় সিং এর বিরুদ্ধে এফআইআর করা হয়েছে থানায়। জেলায় ২৪ বছর ধরে জমি নিয়ে জালিয়াতির প্রতিবাদ করায় খবরের শিরোনামে এসেছিলেন বিজয় সিং। এবার তিনি জাঙিয়া শুকানোর বিরোধীতা করে ধর্নায় বসেছিলেন। সেপ্টেম্বর মাসের ১৮ তারিখ আইপিসি ৫০৯ ধারায় (নারীর শালীনতায় আঘাত হানার চেষ্টা) বিজয় সিং নামের ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন: ‘ক্যানডিড’ মুহূর্ত, সেলফিতে নরেন্দ্র মোদীর সঙ্গে ডোনাল ট্রাম্প

বিজয় সিং কালেক্টোরেট অফিসের সামনে তার জাঙিয়া শুকোতে দিতেন। সেই জাঙিয়া বহুবার সরাতে বলা হয় বিজয় বাবুকে। তিনি একেবারেই তা মানতে নারাজ ছিলেন। অগত্যা ধর্নায় বসেন বিজয় সিং। জেলা শাসক সেলভা কুমারী বলেন, তিনি যখন জানতে পারেন বিজয় সিং শিব চক চত্বরে ধর্নায় বসেছেন তখনই পুলিশের সহযোগীতায় তাকে তুলে দেওয়া হয় এবং বিজয় সিং তার জাঙিয়া তুলে নেন।

আরও পড়ুন: বাংলায় প্রশ্ন করলেও ইংরেজিতে বা হিন্দিতে উত্তর দিচ্ছেন রানু মন্ডল

এই ঘটনায় বিজয় সিং জানিয়েছে, “চিরকাল দুর্নীতির বিরুদ্ধে আমি আমার লড়াই চালিয়ে যাব। ওই জাঙিয়া মূলত আমার নয়। আমার প্রতিবেশীর”। পুলিশ সূত্রে খবর, সঞ্জয় কুমার থানায় অভিযোগ জানিয়েছেন, যে অফিসের সামনেই বিজয় সিং নামের ওই শিক্ষক নিজের অন্তর্বাস টাঙিয়ে রেখেছিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Up teacher booked for hanging undergarments outside collectorate office who was protesting