scorecardresearch

বড় খবর

‘কাঁচা বাদাম’ গানে নেচে এবার তোলপাড় ফেললেন ‘ড্যান্সিং ড্যাড’ রিকি পন্ড

এবার বীরভূম ছেড়ে কাঁচাবাদাম গান পাড়ি দিয়েছে মার্কিন মুলুকে।

এবার বীরভূম ছেড়ে কাঁচাবাদাম গান পাড়ি দিয়েছে মার্কিন মুলুকে।

মাত্র কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়া বেশ হৈ চৈ ফেলে দিয়েছিলো শ্রীলঙ্কান পপকুইন ইয়োহানি ডি সিলভার ‘মানিকে মাগে হিতে’ গানটি। এবার ভাইরাল বীরভূমের দুবরাজপুরের ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’গান।

বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় দারুণ ট্রেন্ডিং এই ‘কাঁচা বাদাম’ গান। সারা বিশ্বে ইতিমধ্যেই কয়েক মিলিয়ন মানুষ শুনেছেন এই গান। বীরভূম ছেড়ে কাঁচাবাদাম গান পাড়ি দিয়েছে মার্কিন মুলুকে।

ড্যান্সিং ড্যাড ‘রিকি পন্ডের’ একটি নাচ সম্প্রতি তোলাপাড় ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে প্রবল উৎসাহে কাঁচা বাদাম গানের সঙ্গে নাচছেন ড্যান্সিং ড্যাড রিকি পন্ড। তার এই নাচ ভাইরাল হতেই তাতে প্রায় ৬ লক্ষের বেশি ভিউ হয়েছে এবং প্রায় ৮৫ হাজারের কাছাকাছি লাইক সংগ্রহ করেছে এই ভিডিও। এমনিতেই রিকি পন্ড সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তার ফ্যান ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়, এবার কাঁচা বাদাম গানে নেচে ফের ভাইরাল রিকি পন্ড। ভিডিও’র শুরুতেই দেখা যাচ্ছে প্রবল উৎসাহের সঙ্গে কাঁচা বাদাম গানের তালে নাচার জন্য সম্পুর্ণরুপে প্রস্তুত ড্যান্সিং ড্যাড রিকি পন্ড।

তাঁর নাচের স্টাইল এবং পারফরম্যান্স মুগ্ধ করেছে তাঁর অসংখ্য অনুরাগীদের। সকলেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ। এদিকে কিছুদিন আগেই ভাইরাল হয়েছে কিলি পলের নাচ। আর তারপর উমা মিনাক্ষী। এবার রিকি পন্ডের এই নাচ কাঁচা বাদাম গানের জনপ্রিয়তা আরও বহুগুনে বৃদ্ধি করবে তা আর বলা অপেক্ষা রাখেনা। ভিডিও’র ক্যাপশনে লেখা….‘এই গানের সঙ্গে নাচার জন্য আমি অনেক অনুরোধ পেয়েছি’। এই নাচ দেখে একজন ইউজার কমেন্টে লিখেছেন অনবদ্য। অন্য একজন লিখেছেন, “আপনার নাচে কাঁচাবাদাম গান এক আলাদা জনপ্রিয়তা পেল”।

সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় এই নাচ যেন এক সুনামির সৃষ্টি করেছে। এর আগে রিকি পন্ডের প্রায় সকল ভিডিওতেই কয়েক লক্ষ ভিউ হয়েছে। তবে এই ভিডিও যে সব রেকর্ড ছাড়িয়ে যেতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Us dad ricky pond grooves to trending bengali song kacha badam in viral video