scorecardresearch

বড় খবর

নিয়ন্ত্রণ হারিয়ে ধেয়ে আসছে বিমান, বাড়ির ছাদে দাঁড়িয়ে শিশু…….! দেখুন চোখ ধাঁধানো ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে আকাশে উড়ন্ত বিমানটি দ্রুত নীচে নেমে আসছে।

নিয়ন্ত্রণ হারিয়ে ধেয়ে আসছে বিমান, বাড়ির ছাদে দাঁড়িয়ে শিশু…….! দেখুন চোখ ধাঁধানো ভিডিও

বলা হয়ে থাকে যে চোখ যা দেখে তাকেই মানুষ বিশ্বাস করে। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে চোখে দেখা জিনিসও ভুল হতে পারে। এমনই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা দেখে ব্যবহারকারীদের হুঁশ উড়ে গিয়েছে।

আসলে, সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে, যাতে একটি বিমানকে আকাশে ওড়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত নিচে নেমে আসতে দেখা যায়। যা দেখে সবাই ভাবছেন যে কোন মুহূর্তে এই বিমানটি মাটিতে আছড়ে পড়তে পারে। মাটিতে আছড়ে পড়ার সঙ্গে সঙ্গে বিমানটিতে বড় ধরনের বিস্ফোরণ হতে পারে। ভিডিওর শেষে এমন কিছুই দেখা যাচ্ছে না।

ভাইরাল হওয়া ভিডিওটি সোশ্যাল মিডিয়া ইউজারদের মনের সঙ্গে বড় ধরণের প্রতারণা করেছে। সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মে ভিডিওটি শেয়ার করা হচ্ছে। যা টুইটারে শেয়ার করেছেন নরেন্দ্র সিং নামের এক ব্যবহারকারী। এই ভিডিওতে দেখা বিমানটি আসল বিমান নয়।  এটি একটি খেলনা বিমান। বিমানটির বিশাল আকারের কারণে এটি মানুষের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি করছে।

আরও পড়ুন : [ তাক লাগানো শিল্পকর্ম, সার্জিক্যাল মাস্কেই ফুটে উঠলো নেইমারের মুখ, কুর্নিশ বিশ্ববাসীর ]

ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি আকাশে উড়ন্ত বিমানটি দ্রুত নীচে নেমে আসছে। যা দেখে সকলেই অবাক এবং আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছেন। রিমোট দ্বারা নিয়ন্ত্রণ করা হচ্ছিল বিমানটিকে। এরপর বিমানটি একটি বাড়ির ছাদের দিকে চলে যায়। যেখানে একটি শিশু কোন কিছুর সঙ্গে বিমানটির সংঘর্ষের আগেই সেই বিমানটি ধরে ফেলে। ভিডিওর শেষ দেখেই হাঁফ ছেড়ে বেঁচেছেন সকলেই। একই সঙ্গে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সবার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Users stunned to see uncontrolled plane coming down fast in the air