scorecardresearch

বড় খবর

সামনেই আছড়ে পড়ল রুশ ক্ষেপণাস্ত্র, অল্পের জন্য প্রাণরক্ষা, দেখুন হাড়হিম করা ভিডিও

আর কয়েক মিনিট দেরি হলেই কী হত সে কথা ভেবেই শিউরে উঠেছেন সকলেই।

বিস্ফোরণের সঙ্গে সঙ্গে তিনি আতঙ্কে কেঁপে ওঠেন, এবং তৎক্ষণাত বিস্ফোরণের এলাকা থেকে পালিয়ে যান।

লাগাতার হামলা চালাচ্ছে রুশ বাহিনী। রাতভর চলছে মিসাইল হানা। রাজধানীতে যার জেরে একাধিক বহুতল কার্যত ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। অন্যান্য শহরের রাস্তায় মৃতদেহের সারি। চেরনিহিভে ১০ সাধারণ নাগরিককে গুলি করে হত্যার অভিযোগ উঠল রুশ সেনার বিরুদ্ধে। আমজনতার প্রাণহানি কমাতে কিয়েভে কারফিউ জারি করেছে স্থানীয় প্রশাসন। তাও যেন যুদ্ধের বিরাম নেই। প্রাণ হাতে নিয়ে দেশ ছেড়েছেন ৩০ লক্ষ মানুষ। রাশিয়া ইউক্রেনের যুদ্ধে একাধিক চোখে জল আনা ভিডিও ভাইরাল হয়েছে।

এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আরেকটি হাড়হিম করা ভিডিও। ভিডিওতে দেখা গিয়েছে রাজধানী কিয়েভের রাস্তায় রাশিয়ার ছোঁড়া একটি ক্ষেপণাস্ত্রের বিস্ফোরণ হয়েছে। মিসাইল বিস্ফোরণের ঠিক আগেই কিরিলিভস্কা স্ট্রিটের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক ব্যক্তি। বিস্ফোরণের সঙ্গে সঙ্গে তিনি আতঙ্কে কেঁপে ওঠেন, এবং তৎক্ষণাত বিস্ফোরণের এলাকা থেকে পালিয়ে যান। অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়ছেন ওই ব্যক্তি। আর কয়েক মিনিট দেরি হলেই কী হত সে কথা ভেবেই শিউরে উঠেছেন সকলেই।

সেই সঙ্গে মারিউপোলে একটি থিয়েটারে নির্বিচারে হামলার অভিযোগ রুশ সেনার বিরুদ্ধে। ইউক্রেন প্রশাসন সূত্রে খবর হামলার হাত থেকে বাঁচার জন্য সেখানে আশ্রয় নিয়েছিলেন কয়েকশো মানুষ। তাদের মধ্যে রয়েছে মহিলা এবং শিশুও। হামলার ভয়াবহতা এতটাই যে এখনও হতাহতের প্রকৃত তথ্য সামনে আনতে পারে নি ইউক্রেন প্রশাসন। মারিউপোল সিটি কাউন্সিলের তরফে একটি ছবি শেয়ার করা হয়েছে সেখানে দেখানো হয়েছে কীভাবে রুশ সেনা হামলা চালিয়েছে থিয়াটারে।

সিটি কাউন্সিলের তরফে জানানো হয়েছে শহরে এখনও হাজার হাজার মানুষ আটকে রয়েছে। অনেকেই যুদ্ধের আঘাত থেকে বাঁচার জন্য আশ্রয় নিয়েছিলেন ওই থিয়েটারেই আর সেখানেই এবার হামলা চালাল রুশ সেনা। ইতিমধ্যেই ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কি এক ভিডিও বার্তায় আমেরিকার কাছে যুদ্ধে সাহায্য চেয়েছেন। এই হামলার তীব্র নিন্দা করেছে আমেরিকা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ussian missile landed in front of a ukrainian man what happened then watch the video