বড় খবর

দিওয়ালিতে মিষ্টিমুখ ডেলিভারি এজেন্টদের, যুবকের উদ্যোগকে কুর্নিশ নেটদুনিয়ার

দিওয়ালি উপলক্ষে আগামী চার দিন চলবে এই মিষ্টিমুখ।

প্রতীকী ছবি

সারা দেশে উৎসবের আমেজ। উৎসব আবহে এক যুবকের কীর্তি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই কীর্তি ভাইরাল হতেই তাঁর উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই। কোনও উৎসব হোক বা প্রাকৃতিক দুর্যোগ – ই-কমার্সের ডেলিভারি কখনও থেমে থাকে না। দীপাবলিতে কেনাকাটাও বেশি হয়। তাই উৎসবের সময়েও ছুটির অভাব ও কাজের চাপ নিয়েই হাসি মুখে দায়িত্ব সামলান ডেলিভারি এজেন্টরা। তাই তাঁদের জন্য দীপাবলিতে উপহারের ব্যবস্থা করেন কেউ কেউ। সেইরকমটাই করলেন টুইটার ব্যবহারকারী চিরাগ বারজাতিয়া। পুনের বাসিন্দার এমন অভিনব প্রয়াসকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

তিনি তাঁর টুইট জানিয়েছেন, ‘আগামী চারদিন ডেলিভারি দিতে আসা প্রত্যেককে একটি করে মিষ্টির প্যাকেট উপহার দেব।’ টুইটটি এখনও পর্যন্ত ১০ হাজারের বেশি লাইক পেয়েছে। অনেকেই কমেন্টে তাঁর এই ভাবনার প্রশংসা করেছেন। কেউ কেউ আবার অনুপ্রাণিত হয়েছেন। তাঁরাও এমনটা করবেন বলে জানিয়েছেন।

যেকোনও প্রোডাক্ট ডেলিভারি এজেন্টরাই দিওয়ালি উপলক্ষে প্রোডাক্ট ডেলিভারি করা মাত্রই মিলবে মিষ্টির বাক্স উপহার হিসাবে। দিওয়ালি উপলক্ষে এমন অভিনব উদ্যোগকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। অনেকেই তাঁদের কমেন্টে জানিয়েছেন, দিওয়ালির দিনে উৎসবের আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নেওয়ার থেকে খুশি আর কিছুতে হয় না। টুইটার ব্যবহারকারী চিরাগ বারজাতিয়া সাফ জানিয়েছেন, দিওয়ালি উপলক্ষে আগামী চার দিন চলবে এই মিষ্টিমুখ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vairal pune man decides to gift mithai to delivery boy for diwali goes viral

Next Story
ম্যাপের দেখানো পথ ধরে সিঁড়ি দিয়ে নেমে গেল উবেরuber-san-francisco-stairs-759-twitter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com