scorecardresearch

বড় খবর

ভিড় রাস্তায় হেলমেট পরে সবজি বিক্রি, কারণ জানলে অবাক হবেন!

যে মানুষজন সেই ভিডিও দেখে একেবারে স্তম্ভিত হয়ে যান।

ভিড় রাস্তায় হেলমেট পরে সবজি বিক্রি, কারণ জানলে অবাক হবেন!
ভিড় রাস্তায় হেলমেট পরে সবজি বিক্রি, কারণ জানলে অবাক হবেন

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই নানান ভিডিও ভাইরাল হয়। কখনও কখনও ভাইরাল হওয়া ভিডিওগুলি এতই আকর্ষণীয় হয় যে মানুষজন সেই ভিডিও দেখে স্তম্ভিত হয়ে যান। এমনই একটি নতুন ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে হেলমেট পরা এক ব্যক্তি রাস্তায় দাঁড়িয়ে সবজি বিক্রি করছেন। এখানে লক্ষণীয় এবং আশ্চর্যের বিষয় হল যে ওই ব্যক্তি বাইকে না চড়েই হেলমেটটি পড়ে রয়েছেন। তিনি সবজির ঠেলা গাড়ি নিয়ে সবজি বিক্রি করছেন অথচ তার মাথায় হেলমেটটি পরা রয়েছে।

হেলমেট পরা অবস্থায় এক সবজি বিক্রেতা যখন মাঝ রাস্তায় সবজি বিক্রি করছিলেন, তখন তা দেখে আশেপাশের সবাই অবাক হয়ে যান। প্রকৃতপক্ষে সবজি বিক্রেতা কোন বাইকে চড়েন নি তাও কেন হেলমেট পরে রয়েছেন এই ভেবেই লোকজন অবাক হয়ে যান। এমন অবস্থায় রাস্তায় থাকা লোকজনের নজরও সেদিকেও চলে যায়। এই ঘটনায় অবাক হয়ে যান রাস্তায় ডিউটিরত এক ট্রাফিক পুলিশ কর্মী।

আরও পড়ুন: [ টক জলের সঙ্গে দিব্যি খাচ্ছে ফুচকা! গজরাজের কাণ্ডে বুঁদ নেটপাড়া, অবাক করা ভিডিও ভাইরাল ]

ওই পুলিশ কর্মীর নজর পড়ে সেই সবজি বিক্রেতার ওপর। তিনি ওই সবজি বিক্রেতার সঙ্গে কথা বলেন। ভগবত প্রসাদ পান্ডে নামে এক পুলিশকর্মী ওই সবজি বিক্রেতার কাছে এসে জানতে চান কেন তিনি হেলমেট পরে রয়েছেন? উত্তরে ওই সবজি বিক্রেতা জানান, ট্রাফিক পুলিশের ভয়ে তিনি এমন কাজ করছেন। তিনি জানান, কোন ট্রাফিক পুলিশকর্মী যদি তাকে থামিয়ে তার থেকে মোটা টাকা জরিমানা করেন, সেই ভয়েই তিনি মাথায় হেলমেট পরে রয়েছেন। এরপর পুলিশ কর্মী তাকে সচেতন করেন এবং হেলমেট পরার নিয়ম জানান।

যদিও এটা অনেকের কাছেই নিছকই রসিকতা, কিন্তু ট্রাফিক আইন সম্পর্কে সচেতনতার জন্য ভিডিওটি শুট করেছেন ওই পুলিশকর্মী। ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, “ভয় পেয়ো না…সচেতন হওয়া বিশেষভাবে দরকার..!” ভাইরাল হওয়া এই ভিডিওটি ৪ লাখেরও বেশি ভিউ পেয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Vegetable vender wearing helmet selling vegetables viral video