scorecardresearch

বড় খবর

চিরঘুমে ময়না! শোকে বিহ্বল টিয়া, দেখুন আবেগঘন ভিডিও

ময়নার পাশে শোকে ডুবে থাকতে দেখা যায় টিয়াকে।

চিরঘুমে ময়না! শোকে বিহ্বল টিয়া, দেখুন আবেগঘন ভিডিও

যে কোন মৃত্যুই দুঃখজনক। শুধু মানুষ নয়, পশু-পাখিরাও তাদের সঙ্গীর মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করে। এমন অনেক ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আমাদের সামনে এসেছে। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে এমন এক আবেগঘন ভিডিও যা দেখে নেটিজেনরা চোখের জল ধরে রাখতে পারেনি।

ভারতীয় বন আধিকারিক সুশান্ত নন্দা তার টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন ভিডিওটি। মানুষের কথা হুবহু নকল করতে পারার জন্য বিশ্বব্যাপী পরিচিত ময়না ও টিয়া পাখি। পাখিপ্রেমীদের কাছে দুইটি পাখিরই চাহিদা আকাশছোঁয়া। ভাইরাল এই ভিডিওতে মৃত ময়নার পাশে শোকে ডুবে থাকতে দেখা যায় টিয়াকে।

ভিডিওটি শেয়ার করার সময়, সুশান্ত নন্দা ক্যাপশনে যা লিখেছেন তা অবশ্যই আপনার নজর কাড়বে। সুশান্ত নন্দা লিখেছেন, “বিদায় মানে, ‘আবার দেখা না হওয়া পর্যন্ত আমি তোমাকে মিস করব’! পশুপাখিও আমাদের মতোই। ওদের প্রতি সহানুভূতিশীল আচরণ করুন।”

ভিডিওতে দেখা যায় কাগজের তৈরি একটি বাক্সে একটি মৃত ময়না পড়ে আছে। তার ওপর কিছু ফুল ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। সঙ্গী টিয়াকে দেখা যায়, তার পাশে বসে বারবার তাকে তার ঠোঁট দিয়ে তোলার চেষ্টা করে চলেছে।

কখনো সে তার ঠোঁট দিয়ে তার ঠোঁট টেনে নেয় আবার কখনো সে তার ঠোঁটে ডানা টেনে নেয়। কিন্তু শুয়ে থাকা ময়নার কোন প্রতিক্রিয়া চোখে পড়েনা। দেখেই আবেগঘন নেটপাড়া। ভিডিওটি অবশ্যই পশু পাখির প্রতি আপনার ভালবাসা আরও বাড়িয়ে তুলবে এবং আপনাকে আরও সংবেদনশীল করে তুলবে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Video maina drowned in grief over the death of a parrot you will be shocked