scorecardresearch

বড় খবর

নস্ট্যালজিক ড্যান্সিং ড্যাড, DDLJ-এর গানে সেরা পারফর্মেন্স

তিনি তার নাচের স্টাইলে লক্ষ লক্ষ ভারতীয়দের হৃদয়ও জয় করেছেন।

নস্ট্যালজিক ড্যান্সিং ড্যাড, DDLJ-এর গানে সেরা পারফর্মেন্স

নাচ সম্পর্কিত একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল। আজকাল, বিদেশিরাও বলিউডের গানের রিল তৈরিতে একটি পিছিয়ে নেই, সেই নাচের ভিডিওগুলি ইন্টারনেটে ব্যাপকভাবে দেখা এবং শেয়ার করা হয়। কিলি এবং নিমা পল থেকে শুরু করে ড্যান্সিং ড্যাডের নাচের ভিডিও দেখতে মানুষজন খুবই পছন্দ করেন। সম্প্রতি, যখন পুষ্প ছবির ‘বালাম সামি’ গানে রাশিয়ান মহিলাদের নাচের ভিডিও ভাইরাল হয়েছিল, এখন ড্যান্সিং ড্যাডের একটি নাচের ভিডিও তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। ভিডিওতে, ‘ড্যান্সিং ড্যাড’ নামে পরিচিত মার্কিন ডিজিট্যাল ক্রিয়েটর ‘রিকি পন্ডকে’ ডিডিএলজে ছবির হিট গান ‘মেহেন্দি লাগা কে রাখা’-তে নাচতে দেখা যায়।

রিকি পন্ডকে প্রায়ই বলিউডের সেরা কিছু গানে নাচতে দেখা যায়। তিনি তার নাচের স্টাইলে লক্ষ লক্ষ ভারতীয়দের হৃদয়ও জয় করেছেন। সম্প্রতি, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে-এর জনপ্রিয় গান ‘মেহেন্দি লাগা কে রাখনা’-তে রিকির নাচের একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে, যা মানুষজন পছন্দ করছেন। এর আগে তিনি শাহরুখের ‘ছাইয়্যা চাইয়া’ গানেও সমান তালে নেচে ভাইরাল হন তিনি।

তিনি তার অ্যাকাউন্ট ricky.pond থেকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেছেন, যা এখন পর্যন্ত তিন হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন। ভিডিওটিতে ব্যবহারকারীরা বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন। কিছু ব্যবহারকারী তার নাচের প্রশংসা করেছেন, আবার কেউ কেউ জিজ্ঞাসা করেছেন, আপনি কি হিন্দি বোঝেন? তবে রিকি পণ্ড প্রায়ই তার নতুন নাচের ভিডিও দিয়ে মানুষের দৃষ্টি আকর্ষণ করে থাকেন ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Video of american man dancing on mehndi laga k rakhna song goes viral on social media