scorecardresearch

বড় খবর

ঝকঝকে হাতের লেখায় মন্ত্রমুগ্ধ নেটপাড়া, ভিডিও ভাইরাল হতেই লেখার প্রেমে বুঁদ আম-আদমি

ভিডিওটি ৩৬ লাখের বেশি ভিউ এবং দেড় লাখের বেশি লাইক পেয়েছে।

ঝকঝকে হাতের লেখায় মন্ত্রমুগ্ধ নেটপাড়া, ভিডিও ভাইরাল হতেই লেখার প্রেমে বুঁদ আম-আদমি
ঝকঝকে হাতের লেখায় মন্ত্রমুগ্ধ নেটপাড়া, ভিডিও ভাইরাল হতেই লেখার প্রেমে বুঁদ আম-আদমি

সুন্দর হাতের লেখা একজন মানুষের ব্যক্তিত্বকে সকলের সামনে ফুটিয়ে তোলে।  সুন্দর হাতের লেখার বিচারে এক জন মানুষ সহজেই সকলের মনে জায়গা করে নিতে পারেন। একটা সময় ছিল যে সুন্দর ও ভালো হাতের লেখা থাকাটা জরুরি বলেই গণ্য হত। সুন্দর হাতের লেখার দরুণ কেউ পরীক্ষায় কিছুটা কম লিখলেও শিক্ষক খুশি হয়ে তাকে বেশি নম্বর দিয়ে দিতেন। পেশা ও জীবনে প্রতি ক্ষেত্রে হাতের লেখার গুরুত্ব অপরিসীম। কিন্তু গ্যাজেটের যুগে এই গুরুত্ব কমে গেছে। এখন আর কপি লেখার জন্য পেনের দরকার হয়না, সব টাইপ করা হচ্ছে। স্কুল-কলেজের গণ্ডি পেরোতেই হাতের লেখার অভ্যাসটাও কেমন যেন হারিয়ে যেতে বসেছে। আর এই হাতের লেখা নিয়ে এক দারুণ ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

টুইটারে @TansuYegen-এ শেয়ার করা একটি ভিডিওতে একজন ব্যক্তিকে একটি চিঠি লিখতে দেখা গিয়েছে। তার হাতের লেখা দেখে সকলেই এক কথায় অভিভূত।  ভিডিওতে দেখা যাচ্ছে ওই ব্যক্তির হাতের লেখা এমনই সুন্দর যে প্রিন্টিং মেশিনের ছাপা হরফও তার কাছে ব্যর্থ। প্রতিটি অক্ষর দেখতে একেবারে মুক্তোর মতো। সুন্দর হাতের লেখা গ্যাজেটের যুগে আশ্চর্যজনক। যে কারণে সুন্দর হাতের লেখার এই ভিডিও খুব ভাইরাল হচ্ছে।

যে যুগে সবাই কম্পিউটার, মোবাইল এবং ট্যাবলেটে শুধুমাত্র টাইপ করার মাধ্যমে কিছু নোট করে, স্কুল কলেজ পর্যন্ত ডিজিটাল হতে শুরু করেছে, কপি পেনের প্রয়োজনীয়তা জীবন থেকে অদৃশ্য হয়ে গেছে। এ কারণেই এখন লেখার অভ্যাসও চলে যাচ্ছে। এমন সময়ে কাউকে যদি মুক্তার মতো সুন্দর অক্ষর লিখতে দেখা যায়, তাহলে মানুষের অবাক হওয়াটাই স্বাভাবিক। এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে যাতে এমন সুন্দর হাতের লেখা দেখা যায় যা যে কাউকে মুগ্ধ করতে পারে।

হাতের লেখার ভিডিও দেখার পরে, আপনিও অনুভব করবেন যে এটি লেখা নয় বরং একটি শিল্প, যা মানুষকে মন্ত্রমুগ্ধ করতে পারে। আজকের এই ডিজিটাল যুগেও এমন  হাতের লেখা মানুষকে মুগ্ধ করে তুলছে। ভিডিওটি ৩৬ লাখের বেশি ভিউ এবং দেড় লাখের বেশি লাইক পেয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Video of beautiful handwriting goes viral