scorecardresearch

বড় খবর

‘ঘটি গরম’ বিক্রির পরতে পরতে রয়েছে চমক, ‘ডিস্কো-ড্যান্স’ দেখতে আসতেই হবে চন্দননগর!

একেবারেই ডিস্কো-ড্যান্সের স্টাইলে ঝড় তুলে ঘটিগরম বিক্রি করেন পিনাকী।

‘ঘটি গরম’ বিক্রির পরতে পরতে রয়েছে চমক, ‘ডিস্কো-ড্যান্স’ দেখতে আসতেই হবে চন্দননগর!
ঘটি গরম বিক্রির পরতে পরতে রয়েছে চমক, ডিস্কো-ড্যান্স দেখতে আসতেই হবে চন্দননগর

সোশ্যাল মিডিয়া মানেই নানান অভিনব ঘটনার সমাহার। কেউ কেউ তার লুকানো প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের সামনে তুলে ধরে রাতারাতি হয়ে ওঠেন সেলিব্রিটি। রানু মণ্ডল থেকে শুরু করে ভুবন বাদ্যকর সকলেই সোশ্যাল মিডিয়ার দৌলতেই রাতারাতি হয়ে উঠেছেন সেলিব্রিটি।

তেমনই এক ঘটিগরম বিক্রেতা দিন কয়েক ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। চন্দননগর স্ট্যান্ড ঘাটে প্রতিদিনই আপনি দেখতে পাবেন এই ঘটিগরম বিক্রেতাকে। জানা গিয়েছে তার নাম  পিনাকী মণ্ডল। ঘটিগরম বিক্রির আজব কায়দা তাকে সকলের থেকেই আলাদা করে তুলেছে। একেবারেই ডিস্কো-ড্যান্সের স্টাইলে ঝড় তুলে ঘটিগরম বিক্রি করেন পিনাকী।

আরও পড়ুন: [‘৮৩’র সেই ঐতিহাসিক জয় ভারতীয় ক্রিকেটকে সমৃদ্ধ করেছে’, আবেগঘন বার্তা মাস্টার-ব্লাস্টারের!]

তার তার দোকানে অজস্র মানুষ প্রতিদিন আসেন শুধুই ঘটিগরম খেতে নয়। সঙ্গে তার স্পেশ্যাল ডান্স দেখতেও। ঘটি গরম বানানোর কায়দাটিও বড়ই বিচিত্র।  প্রথমে একটি গ্লাসে চানাচুর, পেঁয়াজ, টমেটো ইত্যাদি নিয়ে সেই গ্লাস ছুঁড়ে কখনও ছুঁড়ে দিচ্ছেন আকাশে। আবার কখনও হাত-পা নাড়িয়ে নাচতে নাচতে বানাচ্ছেন ঘটি গরম। পরিবেশনের সময়েও কখনও কখনও দেখা মেলে পিনাকীর ডিস্কো-ড্যান্স। মহাগুরুর অন্ধভক্ত পিনাকী। হেয়ার স্টাইল থেকে কথা বার্তা সব কিছুতেই রয়েছে মহাগুরু মিঠুনের ছোয়া।

আরও পড়ুন: [অসুররূপী রোদ্দুর রায়কে বধ করবেন দেবী দুর্গা! পুজোয় এবার চমক ‘রোরাসুর’]

আর নাচ! সে তো পুরোটাই মহাগুরুর থেকে অনুপ্রাণিত হওয়া। দিন কয়েক ধরেই সোশ্যাল মিডিয়ায় দাবানলের মত ভাইরাল হয়েছে চন্দন নগরের এই ঘটি গরম বিক্রেতার ভিডিও। যা দেখে এক কথায় সকলেই চমকে উঠেছেন।

আরও পড়ুন: [দুস্থ গোবিন্দর জন্মদিনে দেহদানের অঙ্গীকার ‘স্টেশনের অন্নপূর্ণা’ পাপিয়া করের]

তার নাচের স্টাইল এবং ঘটিগরম বানানোর কৌশল সবেতেই রয়েছে রাজকীয়তার ছোঁয়া। এমন ঘটি গরমের স্বাদ পেতে হলে আপনাকে একবার আসতেই হবে চন্দননগরের রামকৃষ্ণ ঘটি গরমের দোকানে। বর্তমানে গোটা চন্দননগরে তো বটেই সেই সঙ্গে আশেপাশের অঞ্চলেও বিখ্যাত ডিস্কো ড্যান্সার পিনাকীর ঘটি গরম। আর তা খেতে বিকেলে স্ট্র্যন্ড ঘাটে ভিড় লেগেই থাকে। মহাগুরুর অন্ধভক্ত হওয়ার কারণেই তার ঘটি গরমের নাম ডিস্কো ড্যান্সার ঘটি গরম।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Video of disco dance ghotigorom goes viral