scorecardresearch

বড় খবর

বয়স তো সংখ্যা মাত্র! বুড়ো হাড়ে কোমর দোলালেন ফারুক আবদুল্লা

দেখুন সেই ভাইরাল ভিডিও।

কে বলে নেতা-নেত্রীদের সাধারণ মানুষের মতো আনন্দ করতে নেই! তাঁরাও তো রক্তমাংসের মানুষ। আম জনতার মতো তাঁদের ইচ্ছা করে সবার মতো হাসতে-খেলতে-নাচতে-গাইতে। তেমনই চিত্র দেখা গেল পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংয়ের নাতনির বিয়েতে। সেখানে আমন্ত্রিতদের মধ্যে ছিলেন কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সাংসদ ফারুক আবদুল্লা। আর তিনিই পুরনো দিনের গানে জমিয়ে নাচলেন। কে বলবে তাঁর বয়স হয়েছে।

২০১৯ সালে ৫ আগস্ট কাশ্মীরে অনুচ্ছেদ ৩৭০ বিলোপ হওয়ার পর থেকে দীর্ঘকাল গৃহবন্দি ছিলেন বর্ষীয়ান এই নেতা। মনের জোর হারাননি তিনি। সুপ্রিম কোর্টের নির্দেশে মুক্ত হয়ে সংসদে ফের ক্ষুরধার ভাষণ রেখেছেন তিনি। বয়স হলেও, মনটা কিন্তু নবীন এই ন্যাশনাল কনফারেন্স নেতার। সেই ঝলকই দেখা গেল ক্যাপ্টেনের নাতনির বিয়ের অনুষ্ঠানে।

‘আজ-কাল তেরে মেরে প্যায়ার কে চর্চে’ এবং ‘গুলাবি আঁখে জো তেরি দেখি’- দুই রেট্রো গানে কোমর দোলালেন তিনি। মহম্মদ রফির দুই ক্ল্যাসিক গানে তাঁর নাচের ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। চণ্ডীগড়ের সেই অনুষ্ঠানে ফারুককে সঙ্গ দেন অমরিন্দর সিংও। এই বয়সেও যে খোশমেজাজে নাচতে পারেন ফারুক, তা দেখে বিস্মিত নেটিজেনরা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Video of farooq abdullah dancing with captain amarinder singh at a wedding goes viral