scorecardresearch

বড় খবর

সামনে এল ‘ওল্ড মঙ্ক’ চা! উৎফুল্ল নেটপাড়া, চেখে দেখার ইচ্ছাপ্রকাশ, ভিডিও ভাইরাল

গরম চায়ে আধ চামচ ওল্ড মঙ্ক যোগ করে রেডি নয়া এই চা।

সামনে এল ‘ওল্ড মঙ্ক’ চা! উৎফুল্ল নেটপাড়া, চেখে দেখার ইচ্ছাপ্রকাশ, ভিডিও ভাইরাল
চায়ের নাম 'ওল্ড মঙ্ক টি'।

ভারতে চা প্রেমীদের সংখ্যা নেহাতই কম নয়। বর্তমানে সেই সব চা’প্রেমীদের কথা মাথায় রেখেই, এখানে অনেক ধরনের চাও বিক্রি হয়। তার মধ্যে রয়েছে তন্দুর চা, চকোলেট চা ইত্যাদি।  সঙ্গে মসলা চা বা আদা চা তো রয়েছেই। গোয়ায় এক নতুন ধরনের চা বিক্রি হচ্ছে। আর তার ভিডিও এখন তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়।  চায়ের নাম ‘ওল্ড মঙ্ক টি’। এই চা একবার খেলেই আপনি এখন বুঝতে পারবেন কেন লোকেরা গোয়ায় ঘুরতে যায় এবং কেন গোয়া ভারতের অন্যতম বিখ্যাত ছুটির গন্তব্যস্থল।

গোয়া তার সমুদ্র সৈকত, উচ্চমানের রেস্তোরাঁ, স্থানীয় রন্ধনপ্রণালী এবং বাজারে কেনাকাটার পাশাপাশি বিভিন্ন অনন্য জিনিসের জন্য সুপরিচিত। ন্যায্যমূল্যের মদের জন্য সবচেয়ে পছন্দের ছুটির ডেস্টিনেশন গোয়া। সম্প্রতি গোয়ার একটি চায়ের দোকান তার মেনুতে এক বিশেষ ধরনের চা যোগ করেছে যা সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।

গোয়ায় ওল্ড মঙ্ক চা

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে এই ভিডিওটি শেয়ার করে একজন ব্যবহারকারী ক্যাপশনে লিখেছেন, ‘গোয়ায় ওল্ড মঙ্ক চা।’ ভিডিওতে চা বিক্রেতাকে প্রথমে পাত্রটি গরম করতে, তারপর ওল্ড মঙ্কের বোতল থেকে ওই পাত্রে মদ ঢেলে দিতে দেখা যাচ্ছে এবং চায়ের সঙ্গে মদের একটি মিশ্রণ তৈরি করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন : [ আজব রেসিপি! দেখেই অবাক নেটপাড়া, ঝড়ের বেগে ভিডিও ভাইরাল ]

এই ভিডিওটি ৩রা নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় টুইটারে শেয়ার করা হয়, তারপর থেকে এই ভিডিওটি ২৯ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। ব্যবহারকারীরা এই ভিডিওতে বিভিন্ন মতামত দিচ্ছেন। এই ভিডিওটির প্রতিক্রিয়া জানিয়ে একজন ব্যবহারকারী লিখেছেন, ‘এটি দুর্দান্ত! গরম চায়ে আধ চা চামচ ওল্ড মঙ্ক যোগ করা একটি দুর্দান্ত ধারণা। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন “এটা না খেলেই নয়”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Video of old monk tea in goa goes viral