বড় খবর

সমুদ্র থেকে হাঙরকে তুলে নিল বাজপাখি, ভিডিও দেখে শিহরিত সবাই

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের মার্টল সমুদ্র সৈকতের। পুরো ভিডিওটি ক্যামেরায় ধরে রাখেন কেলি বার্বেজ।

কোনো এক সমুদ্র তীর। সবাই স্নান করতে, জলকেলিতে বা কেউ কেউ বিশ্রামে ব্যস্ত। নির্ভেজাল ছুটির মজা সকলেই নিচ্ছেন। এমন সময়েই ক্যামেরার লেন্স ধরা পড়ল একটি ঈগলের চিত্র। সে একটি হাঙর মুখে নিয়ে উড়ে চলেছে। উড়তে উড়তে একদম আকাশের দিকশূন্যপুরে উঠে যাচ্ছে। ক্যামেরার লেন্স সেদিকেই তাক করা। সেই দৃশ্যের দিকেই সকলেই হাঁ করে তাকিয়ে।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের মার্টল সমুদ্র সৈকতের। পুরো ভিডিওটি ক্যামেরায় ধরে রাখেন কেলি বার্বেজ। পরে তিনি সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করতেই ভাইরাল। শুধু টুইটার নয়, ফেসবুক সহ একাধিক সামাজিক গণমাধ্যমে এই ভিডিওটি জনপ্রিয় হয়েছে। এই ভিডিওটিই আবার বিখ্যাত ট্র্যাকিং শার্ক নিজেদের একাউন্ট থেকে পোস্ট করেন। যা ইতিমধ্যেই দেখেছেন দেড় মিলিয়নের বেশি লোক।

তবে শিকারি পাখিটির পরিচয় নিয়ে এখনো ধোঁয়াশা রয়েছে। কেলি যেমন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সময়েই লিখেছিলেন, “বাজপাখি না ঈগল!” ট্র্যাকিং শার্ক নামের টুইটার হ্যান্ডেল থেকেও জিজ্ঞাসা করা হয়েছে পাখির পরিচয়। একদল পাখি বিজ্ঞানী জানিয়েছেন, হাঙ্গর শিকারি পাখিটি ওস্প্রে জাতীয়। ঘটনা যায় হোক, এই ভিডিও নেটিজেনদের চমকে দিয়েছে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Video of shark under ospreys claws trends on twitter

Next Story
দিনের বাছাই করা ভাইরাল: মাস্ক না পরলে সাংঘাতিক বিপদ ঘটতে পারে! পরীক্ষামূলক ভিডিও ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com