বড় খবর

ডেলিভারি বয়কে রাস্তায় ফেলে মারধর, পুলিশের ভূমিকায় নিন্দার ঝড় দেশজুড়ে

ছবি ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠতে শুরু হয় দেশজুড়ে।

ডেলিভারি বয়কে প্রকাশ্য রাস্তায় মারধর, পুলিশের ভূমিকায় নিন্দার ঝড় দেশজুড়ে

জোমাটো ডেলিভারি বয়কে প্রকাশ্য রাস্তায় মারধর। মারধর করলেন এই পুলিশ কর্মী। তামিলনাড়ুর এই ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভাইরাল হতেই রাস্তার মাঝে এভাবে প্রকাশ্যে একজন ব্যক্তিকে মারধর করার ঘটনায় সরব হয়েছেন পথচারী থেকে সাধারণ মানুষ। কেন এভাবে মারধর করা হচ্ছে ডেলিভারি বয়কে, জানা গিয়েছে, বাইকের প্রয়োজনীয় নথি না থাকায় ৬০০ টাকা জরিমানা করা হয়, ডেলিভারি বয় ভেঙ্কটেশকে।

অভিযোগ এরপর ট্রাফিক পুলিশের ওই আধিকারিককে ছুরি বার করে হুমকি দেওয়া হয়। আর তাতেই ওই যুবককে রাস্তায় ফেলে মারধর করেন ওই পুলিশ আধিকারিক। জানা গিয়েছে ওই আধিকারিকের নাম ধর্মরাজ। এদিকে এই ঘটনায় রাস্তার চারপাশে লোক জড়ো হয়ে যান। সকলেই পুলিশ আধিকারিককে ওই যুবককে এভাবে মারধর না করার অনুরোধ জানান। কিন্তু তাতে কোন কর্ণপাত করেননি তিনি। পথচারীদের মধ্যেই কেউ কেউ এই ঘটনা ফ্রেমবন্দী করেন।

পরে তা ভাইরাল হয়। এদিকে এই ছবি ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠতে শুরু হয় দেশজুড়ে। এভাবে প্রকাশ্য রাস্তায় এক যুবককে মারধর করার বিরুদ্ধে সরব হয়েছেন বিভিন্ন মানবাধিকার সংগঠন। জানা গিয়েছে শেষে পুলিশ এসে ওই যুবককে গ্রেফতার করে এবং তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। তামিলনাড়ুর বিরুধুনগর জেলার শ্রীভিলিপুথুরের এই ঘটনা ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়। ইতিমধ্যে এই ছবি কয়েক হাজার মানুষ দেখেছেন। অনেকেই এভাবে প্রকাশ্য রাস্তায় এক যুবককে মারধর করার জন্য পুলিশ কর্মীর নিন্দা করেছেন। তাদের সকলের বক্তব্য অন্যায় করলে নিশ্চয় তার সাজা পাওয়া উচিত, তবে এভাবে মারধর করা এক্কেবারেই বেআইনি।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Video of tn policeman attacking zomato delivery person goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com