বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘দাদা একটু ভ্যানটা দেখুন!’ পুলিশকর্তার হাতে দাঁড়িপাল্লা ধরিয়ে খেতে গেলেন হকার, তারপর

IPS Viral: শনিবার এমন অবাক করা কাণ্ড ঘটালেন মুর্শিদাবাদের অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার।

Viral IPS, Murshidabad, Guava
এভাবেই খদ্দের সামলেছেন তিনি। ছবি: ফেসবুক

IPS Viral: জেলার ব্যস্ততম বাজারে প্রায় ২০ মিনিট ঠেলার সামনে দাঁড়িয়ে পেয়ারা বেচলেন পুলিশকর্তা। ঘুণাক্ষরেও কেউ জানতে পারলেন না কার থেকে তাঁরা পেয়ারা কিনছেন। শনিবার এমন অবাক করা কাণ্ড ঘটালেন মুর্শিদাবাদের অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার। বাড়ির পোশাকেই শনিবার সকালে বহরমপুর বাজারে এসেছিলেন তিনি। তখনই তাঁকে এক পেয়ারা বিক্রেতা বলে ওঠেন, ‘দাদা, আমার ভ্যানটি একটু দেখবেন। আমি খেয়ে আসি।’ সেই আবেদনে সাড়াও দেন এই আইএএস। তিনি শুধু ভ্যানের খেয়াল রাখেনি, রীতিমতো দাঁড়িপাল্লা হাতে তুলে বেঁচেছেন পেয়ারাও। তবে তাঁর এই কীর্তির যে ভিডিও হয়েছে, সেটা বুঝতে পারেননি দুঁদে এই অফিসার।

প্রতক্ষ্যদর্শীরা বলছেন, প্রায় কুড়ি মিনিট এভাবে পেয়ারা বিক্রি করতে দেখা গিয়েছে অতিরিক্ত পুলিশ সুপারকে। এদিকে, ভিডিও ভাইরাল হওয়ার পর পুরো ঘটনায় অবাক সেই বিক্রেতা! তিনি বলেন, ‘আমি প্রতিদিন এই এলাকায় পেয়ারা বিক্রি করি। শনিবার সকালেও দোকান খুলে বসেছিলাম। না চিনেই ওঁকে পেয়ারার ভ্যানটি দেখতে বলি। আমি তখন জানতাম না উনি এতবড় একজন পুলিশ অফিসার। উনি যে নিঃশব্দে আমার দাবি মেনে নেবেন, ভাবতেই পারিনি। তবে আমি খুশি উনি এভাবে আমার ভ্যান থেকে পেয়ারা বিক্রি করায়।’ দেখুন সেই ভাইরাল ছবি:

তবে, বিক্রেতা ফিরে এলে হিসেব বুঝিয়ে চলে গিয়েছেন তিনি। পরে দেখতে পান তাঁর ভিডিও ভাইরাল। এই প্রসঙ্গে আইপিএস তন্ময় জানান, মাঝেমধ্যেই এভাবে পরিচয় গোপন রেখে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান তিনি। শহরের যানবাহনের পরিস্থিতি দেখতে দেখতে আর সাধারণ মানুষের মন বুঝতেই শনিবারও বেরিয়েছিলেন। এভাবে খবরটি ভাইরাল হবে বুঝতে পারেননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Video shows top cop in bengal sells guava at crowded market in absence of seller state

Next Story
দুই মুখে জোড়া ইঁদুর গিলে খাচ্ছে সাপ! ভয়ঙ্কর ভিডিও ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com