scorecardresearch

বড় খবর

মাস্ক না পরা নিয়ে বচসা, তারপর এ কী কাণ্ড ঘটালেন মহিলা!

মহিলার এই আচরণের তীব্র নিন্দা করেছেন নেটিজেনরা।

মহিলার এই আচরণের তীব্র নিন্দা করেছেন নেটিজেনরা।

মাস্ক না পরে কোভিড বিধি ভেঙেছেন দুই মহিলা। ব্যবস্থা নিতে গেলে উল্টে তাঁরাই চড়াও হন দায়িত্বে থাকা কর্মীদের উপর। এই ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হতেই দুই মহিলার আচরণের তীব্র নিন্দা করেন নেটিজেনরা। এই ঘটনাটি ঘটেছে নয়া দিল্লির পীরাগরহি মেট্রো স্টেশনের কাছে। সেখানে কোভিড বিধি মানা হচ্ছে কিনা, তা দেখার দায়িত্বে ছিলেন একটি দলের বেশ কয়েকজন সদস্য। তারা দেখতে পান দুই মহিলা বিনা মাস্কেই দিব্যি স্কুটি চালিয়ে ঘুরে বেড়াচ্ছেন।

এই দৃশ্য দেখেই দলের সদস্যরা তাঁদের দাঁড় করান। এবং বিনা মাস্কে রাস্তায় বেড়ানোর জন্য প্রশাসনের বেঁধে দেওয়া নিয়ম মেনেই ফাইন করতে যান। এরপর যা হল দিল্লির রাজপথে তা হয়তো কখনও কল্পনা করতে পারেননি ওই দলের সদস্যরা।

ফাইন কাটতে দেখেই রণমূর্তি ধারণ করেন তাঁদের একজন। অকথ্য ভাষায় গালিগালাজের সঙ্গে চলে দেদার মারধর। দলের এক মহিলা সদস্য এগিয়ে এলে, মহিলার রোষ গিয়ে পড়ে তাঁর উপর। ভিডিওতে দেখা গিয়েছে, দলের ওই মহিলা সদস্যকে চুলের মুঠি ধরে বেধড়ক মারধর করছেন মাস্ক না পরায় অভিযুক্ত অপর মহিলা। সঙ্গে চলছে অকথ্য গালিগালাজ। এই ঘটনা দেখেই রাস্তায় কর্তব্যরত পুলিশ আধিকারিরা ছুটে আসেন এবং গ্রেফতার করা হয় ওই মহিলাকে।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মহিলার এহেন আচরণে বেজায় চটেছেন দিল্লিবাসীরা। একইসঙ্গে মহিলার এই আচরণের তীব্র নিন্দা করেছেন নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Vira delhi wmen misbehave to the admimistrative staff ges viral in internet