scorecardresearch

বড় খবর

মানুষের কায়দায় সাবান হাতে কাপড় কাচছে এক শিম্পাঞ্জি, ভাইরাল ভিডিও

দক্ষিণ-পশ্চিম চিনের ইউহুই নামের ১৬ বছর বয়সী শিম্পাঞ্জি ব্রাশ এবং সাবান দিয়ে তার গার্ডের টি-শার্ট ধুয়ে দিচ্ছে!

এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা শিম্পাঞ্জির এই কীর্তি দেখে অবাক হয়ে গেছেন।

সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের মজার ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি এমন এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে রীতিমত অবাক নেটপাড়ার বাসিন্দারা। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একাবারে মানুষের ভঙ্গিমায় জামাকাপড় কাচছে এক শিম্পাঞ্জি। শিম্পাঞ্জির এই মজার ভিডিও ভাইরাল হতেই তা আলোড়ন ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। প্রায় ৩০ সেকেন্ডের এই ভিডিওটি ভাইরাল হতেই ৩ হাজারের বেশি লাইক পড়েছে। নেটিজেনরা এই সুন্দর এবং মজার ভিডিওটি উপভোগ করেছেন। অনেকেই নানা মজার কমেন্ট করেছেন ভাইরাল হওয়া ভিডিওটিতে।

৩০ সেকেন্ডের ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে জঙ্গলের মধ্যে একটি জলাশয়ের ধারে একটি কাপড় হাতে নিয়ে বসে রয়েছে এক শিম্পাঞ্জি, এরপরই দেখা যায় শিম্পাঞ্জিটি সেই কাপড় কাচতে শুরু করে একেবারে মানুষের কায়দায়। নোংরা কাপড়ে সাবান ব্যবহার করতেও ভোলেনি শিম্পাঞ্জিটি। সাবান দিয়ে রগড়ে ভাল করে কাপড় কেচে নিচ্ছে সে। এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা শিম্পাঞ্জির এই কীর্তি দেখে অবাক হয়ে গেছেন।

আরও পড়ুন: বন্ধুর বুকে মাথা রেখেই চিরবিদায় গরিলার, দাকাশির মৃত্যুতে স্তম্ভিত বিশ্ব!

মানুষের শিম্পাঞ্জিকেই সবচেয়ে বুদ্ধিমান প্রাণী হিসেবে বিবেচনা করা হয়। তাঁরা মানুষের আচরণ অনুকরণ করার জন্যও সুপরিচিত। অনুরূপ একটি ঘটনায়, দুই বছর আগে একটি ৩৬ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় সেখানে দেখা গিয়েছিল একটি বাঁদর একটি পাত্রে কিছু কাপড় কাচার জন্য ডুবিয়ে রেখেছিল। ভারতীয় বন পরিষেবা কর্মকর্তা শেয়ার করেছিলেন মজার সেই ভিডিও। আপনিও দেখুন শিম্পাঞ্জির কাপড় কাচার মজার ভিডিও। আর এই ভিডিও আপনার কেমন লাগল তা জানাতে ভুলবেন না!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral 16 year old chimpanzee name yuhui washed his guards tshirt with a brush and a soap bar