বড় খবর

চলন্ত বাসেই পরপর দুটি কন্যাসন্তানের জন্ম! জীবনভর ফ্রি হল বাসে চড়া

বড় খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

চলন্ত বাসেই পরপর দুটি কন্যাসন্তানের জন্ম

চলন্ত বাসেই জন্ম দুই শিশু কন্যার ! সারা জীবনের জন্য ফ্রি হল বাসে চড়া ! এমনই এক ঘটনা এবার ভাইরাল হয়েছে। চলন্ত ট্রেনে সন্তান জন্মানোর খবর এর আগে অনেকবার প্রকাশ্যে এসেছে, কিন্তু রাজ্য সরকারী পরিবহন সংস্থার বাসে সন্তান ভূমিষ্ঠ হওয়ার কথা সেভাবে এর আগে তেমন শোনা যায়নি। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, এমন এক ঘটনা। তাও একটা নয়, দুটি সন্তান ভূমিষ্ঠ হওয়ার ঘটনা সামনে এসেছে। আবার দুটি ঘটনা ঘটেছে আলাদা আলাদা দিনে। তেলেঙ্গানার এই ঘটনা সামনে আসতেই তোলপাড় পড়ে যায় নেটদুনিয়ায়।

ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানা স্টেট বাসে ওই দুই শিশুকে সারা জীবনের জন্য লাইফ টাইম ফ্রি বাসে চড়ার পাস দেওয়া হল। এ কথা টুইট করে জানান TSRTC বাসের ম্যানেজিং ডিরেক্টর ও ভাইস চেয়ার ম্যান ভিসি সজ্জনার। তিনি লেখেন, ৩০, নভেম্বর পেড্ডাকোঠাপল্লী গ্রামের কাছে বাসের মধ্যেই এক মহিলা এক শিশু কন্যার জন্ম দেন। অপর দিকে আর এক মহিলা ৭ ডিসেম্বর সিদইপেটের কাছে চলন্ত বাসেই একটি শিশু কন্যার জন্ম দেন। এর পর বাস থেকে নামিয়ে সঙ্গে সঙ্গে ওই দুই শিশুকে নিয়ে যাওয়া হাসপাতালে। সেখানে চিকিৎসা হয় তাঁদের। TSRTC বাসের ম্যানেজিং ডিরেক্টর ও ভাইস চেয়ার ম্যান ভিসি সজ্জনা টুইট করে একথা জানিয়ে লিখেছেন, দুই ক্ষেত্রে মা এবং সন্তান দুজনেই সম্পূর্ণ সুস্থ রয়েছেন। এর সঙ্গেই তিনি ঘোষণা করেন, দুজনের ক্ষেত্রেই সারা জীবনের জন্য বাসে চড়া একদম ফ্রি। এমন খবর খুশি তাদের পরিবারও। টুইটার জুড়েই, এই খবর দাবানলের মত ছড়িয়ে পড়েছে।

শিশুদের পরিবার সূত্রে জানানো হয়েছে, সন্তান জন্মের সময় বাসের চালক থেকে সকলেই খুব সহানুভূতিশীল ছিলেন। সকলে মিলে বাসের মধ্যে শিশুর জন্ম হতে সাহায্য করেন। এমনকি মহিলাদের সঠিক চিকিৎসালয়ে পাঠানোর ব্যবস্থাও করা হয়। পর পর দু’টি কন্যার জন্ম বাসে হওয়ায়, অবাক হয়েছেন অনেকেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral 2 kids born on state run buses get lifetime travel passes as birthday gifts

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com