scorecardresearch

বড় খবর

‘মানিকে মাগে হিথে’র সুরে কোমর দোলাল একরত্তি, ভাইরাল ভিডিও

ইউটিবারদের কাছে এক আলাদা সেনসেশন সৃষ্টি করেছিল এই গানের সুর।

মানিকে মাগে হিথে সুরের ম্যাজিকে কোমর দোলালেন একরত্তি, প্রশংসায় ভরে উঠলো নাচের এই ভিডিও

বর্তমানে সামাজিক মাধ্যমের প্ল্যাটফর্ম আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে নিত্যনতুন কোন না কোন ভিডিও ভাইরাল হয়ে থাকে। বিশেষ করে সোশ্যাল  মিডিয়া প্লাটফর্মে অনেকে নিজেদের প্রতিভা প্রদর্শন করে থাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি নতুন গান বেশ ট্রেন্ডিং। গানের সেই সুরে বিদ্ধ কোটি কোটি হৃদয়। বুঝতেই পারছেন আমরা ঠিক কোন গানের কথা বলতে চাইছি! হ্যাঁ ঠিকই ধরেছেন, ‘মানিকে মাগে হিথে’। যে গান ব্যাপক ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। একের পর রিমেক তৈরি হয়েছে এই গানের। তিব্বতি থেকে মার্কিনী ভার্সন ভাইরাল হয়েছে। ইউটিবারদের কাছে এক আলাদা সেনসেশন সৃষ্টি করেছিল এই গানের সুর।

সিংহলী ভাষার এই গান ‘বিগ বি’ অমিতাভ বচ্চনও প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। ভিডিওর শুরুতে রঙিন ছোট চুলের এই মিষ্টি মেয়ের গানেই মন মজেছে সকলের। ইনি হলেন সিংহল দেশের সিঙ্গার৷ আর গানটির মাধ্যমে ইয়োহানি এখন আলোচনায়। ২৮ বছর বয়সী ইয়োহানি বহু দিন থেকেই মাতাচ্ছেন নিজের ইউটিউব চ্যানেল। তিনি এখন শ্রীলঙ্কার সমুদ্রতীরের ‘র‍্যাপ প্রিন্সেস’ নামে পরিচিত। ইয়োহানির সঙ্গে এই গানে সঙ্গ দিয়েছেন, শ্রীলঙ্কার আরেক জনপ্রিয় র‍্যাপার সথীশন রথনায়কা।

আবারও নেটদুনিয়ায় তোলপাড় ফেলেছে মানিকে মাগে হিথে গানের সঙ্গে এক ৩ বছরের মেয়ের নাচ। তার নাচের জাদুতে মজেছেন নেটিজেনরা। গানের তালে কেবল নাচ নয়, তার এক্সপ্রেশনও নজর কেড়েছে নেটিজেনদের। জানা গিয়েছে মেয়েটির নাম রাসভরি তানেজা। মাত্র তিন বছর বয়সেই তার ইন্সটাগ্রামে ফলোয়ারের সংখ্যা প্রায় ৫ লক্ষ ছাড়িয়েছে। স্বভাবতই তার নাচ যে মুহূর্তেই ভাইরাল হবে তা বলা অপেক্ষা রাখে না। ভাইরাল এই ভিডিওতে সুন্দর সেজে মাথায় হেয়ার ব্যান্ড পড়ে মানিকে মাগে হিথের সুরের জাদুতে আপন ছন্দে নেচে চলেছে ছোট্ট রাসভরি। তার এক্সপ্রেশন ছিল দেখার মত। সকলেই তারিফ করেছেন তার নাচের।

এই ভিডিও ইন্সটাগ্রামে ভাইরাল হতেই ইতিমধ্যেই তাতে প্রায় ৩ লক্ষের বেশি ভিউ হয়েছে। নেটিজেনরা ছোট্ট মেয়ের নাচের তারিফ না করে পারেননি। নানান কমেন্টে ভরে উঠেছে এই ভিডিও। একজন ইন্সটা ইউজার লিখেছেন, ‘দারুণ এক্সপ্রেশন’। অন্য এক জন ইউজার লিখেছেন, এটাই এখনও পর্যন্ত মানিকে মাগে হিথের সেরা পারফরমেন্স।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral 3year old girl steals the show with her expression while dancing manike mage hithe goes viral