scorecardresearch

বড় খবর

আপৎকালীন নম্বরে ফোন করে আজব বায়না এক শিশুর, হেসে খুন নেটিজেনরা

মজার ঘটনার অডিও ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গাড়ির বনেটে বসে পুলিশ আধিকারিকের সঙ্গে সেই শিশু।

আপদকালীন নম্বরে ফোন করে ৪ বছর বয়সী এক শিশু তার সঙ্গে থাকা খেলনাগুলি দেখতে আসার জন্য পুলিশকে অনুরোধ করল। বাচ্চার মিষ্টি আবদার রাখতে তার বাড়ি গিয়ে তার সঙ্গের খেলনাগুলি দেখেও আসেন পুলিশের এক কর্মকর্তা এবং সঙ্গে বাচ্চার আবদারে পুলিশের জিপে করে একচক্কর ঘুরেও আসে সে। ‘পুলিশ কাকুর’ সঙ্গে দারুণ পোজে ফটো তুলতেও ভোলেনি এই ছোট্ট বাচ্চাটি।

এমনই এক মজার ঘটনার অডিও ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা শেয়ার করা হয়েছে নিউজিল্যান্ড পুলিশের ফেসবুক পেজে। শেয়ার হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। সকলেই বাচ্চার এই মিষ্টি আবদারের অডিও ক্লিপ শুনে আবেগে ভেসেছেন।

নিউজিল্যান্ড পুলিশের আপৎকালীন নম্বর ১১১-এ হঠাৎ ফোন আসে। ফোন বাজতেই এক মহিলা পুলিশ আধিকারিক ফোন ধরেন। আর ফোন ধরতেই ফোনের ওপারে থাকা এক শিশু আজব আবদার করে ওই মহিলা পুলিশ আধিকারিকের কাছে। সে জানায় তার বাড়িতে অনেক খেলনা রয়েছে।

তিনি যেন তার বাড়িতে এসে সেগুলি দেখে যান। বাচ্চার এই আবদার শুনে খানিক ভ্যাবাচ্যাকা খেয়ে যান দুঁদে পুলিশ আধিকারিক। এরপর নিজেকে সামলে নিয়ে বাচ্চাটির সঙ্গে শিশুসুলভ কথা চালিয়ে যান। সেই সঙ্গে তিনি শিশুটিকে আশ্বস্ত করেন তিনি নিশ্চয় যাবেন এবং শিশুটির খেলনাগুলি দেখে আসবেন। এরপর এক ব্যক্তির কণ্ঠস্বর শোনা যায়। তিনি ওই মহিলা পুলিশ আধিকারিককে জানান ‘বাচ্চাটি নেহাত ভুল করেই আপৎকালীন নম্বরে ফোন করে ফেলেছে’।

এরপর হঠাৎ করেই বাচ্চার বাড়ির ঠিকানায় চলে আসেন এক টহলরত পুলিশ আধিকারিক। তিনি এসে শিশুটির সঙ্গে তার খেলনাগুলি দেখেন এবং শিশুটিকে আপৎকালীন নম্বরের গুরুত্ব বুঝিয়ে বলেন। এরপর এক অন্য বায়না ধরে শিশুটি।

তার আবদার সে একবার পুলিশের গাড়ি করে এলাকায় টহল দেবে। বাচ্চার আবদারে না করতে পারেননি সেই পুলিশ আধিকারিক। তিনি বাচ্চাটিকে নিয়ে পুলিশের গাড়ি করে একচক্কর ঘোরান এবং গাড়ির বনেটে বসিয়ে বাচ্চাটির সঙ্গে একটি ছবিও তোলেন তিনি। সেটিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  

এদিকে এই অডিও ক্লিপ ভাইরাল হতেই সেটি ইতিমধ্যেই প্রচুর সংখ্যক মানুষ শুনেছেন। এবং বাচ্চার এমন মিষ্টি আবদার শুনে মিষ্টি আবেগে ভেসেছেন নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral 4 year old boy calls newzeland cop to show his toys goes viral in internet