বড় খবর

৭৭- এর ক্যানসার আক্রান্তের দুরন্ত আইস স্কেটিং পারফরম্যান্স দেখে মুগ্ধ নেটিজেনরা

হাল ছেড় না বন্ধু!

৭৭- এর ক্যানসার আক্রান্তের দুরন্ত আইস স্কেটিং পারফরম্যান্স দেখে মুগ্ধ নেটিজেনরা

৭৭- এর ক্যানসার আক্রান্তের দুরন্ত আইস স্কেটিং পারফরম্যান্স, সেই চোখধাঁধানো পারফরমেন্সে মজে নেটদুনিয়া। ইচ্ছাশক্তি আর মনে জোরের কাছে যেকোনো বাঁধাই পিছু হটতে বাধ্য হয়, তার অন্যতম নিদর্শন এবার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। শেখার যে কোনও বয়স তা আরও একবার বুঝিয়ে দিলেন ৭৭ বছরের এক বৃদ্ধ। তাঁর কাছে সত্যিই বয়স একটা সংখ্যা মাত্র। কারণ অসীম মনোবল রয়েছে তাঁর। এই বৃদ্ধ প্রস্টেট ক্যানসারে আক্রান্ত।

স্টেজ ৪- এ এসেও জীবনকে উপভোগ করার, নতুন কিছু শেখার উৎসাহ হারিয়ে ফেলেননি তিনি। তাই কয়েক বছর আগে আইস স্কেটিং শেখা শুরু করেছিলেন। এবার পারফর্মও করেছেন নিজের গুরুর সঙ্গে। ছাত্র হিসেবে তিনি এতটাই নিষ্ঠাবান যে মঞ্চে শিষ্যের সঙ্গে পারফর্ম করার সময় বিস্ময়ে আনন্দে অভিভূত হয়ে কেঁদে ফেলেছেন ওই বৃদ্ধের গুরু অর্থাৎ ট্রেনার। এমনই এক আবেগঘন ভিডিও ভাইরাল হতেই আবেগে ভেসে গিয়েছেন নেটিজেনরা। বৃদ্ধের সাবলীল পারফরমেন্স দেখে একাধারে ঠোঁটের কোনে হাসি, আর চোখের কোনে জল সকলেরই। Own Trail- এর সিইও রেবেকা বাস্টিন এই আবেগঘন ভিডিও শেয়ার করেছেন, নেটদুনিয়ায়। জানা গিয়েছে, ওই ব্যক্তি তাঁর বাবা। জীবন যুদ্ধে হার না মানার মানসিকতা দেখে মুগ্ধ আট থেকে আশি সকলেই।

Own Trail- এর সিইও রেবেকা বাস্টিন এই ভিডিও টুইটারে শেয়ার করে লিখেছেন, আমার ৭৭ বছর বয়সী বাবা, প্রস্টেট ক্যানসারে আক্রান্ত। স্টেজ ৪- এ এসেও জীবনকে উপভোগ করার, নতুন কিছু শেখার উৎসাহ হারিয়ে ফেলেননি তিনি। কয়েক বছর আগেই তিনি আইস স্কেটিং শুরু করেন, অল্প সময়ের মধ্যেই তিনি দক্ষ হয়ে ওঠেন। তার এটাই তাঁর ট্রেনারের সঙ্গে তাঁর প্রথম পারফরমেন্স। ইতিমধ্যেই এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে। ১ লক্ষের বেশি লাইক পড়েছে এমন মনোমুগ্ধকর ভিডিওতে। এমন ভিডিও সকলের কাছেই জীবন সম্পর্কে এক অন্যরকম শিক্ষা দিয়েছে, হাল ছেড় না বন্ধু!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral 77 year old man battling stage 4 prostatte cancer learns to dance on ice watch viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com