১৯ তলা থেকে পা ফসকে নীচে পড়লেন বৃদ্ধা, ভাইরাল শিউরে ওঠার মতো ভিডিও

হাড় হিম করা ভিডিও দেখে পিলে চমকে গেছেন নেটিজেনরা

১৯ তলা বিল্ডিং থেকে পা ফসকে নীচে পড়লেন বৃদ্ধা

কাপড় ধুয়ে শুকানো করার জন্য বারান্দায় গিয়েছিলেন এক বৃদ্ধা। হঠাৎ করেই পা ফসকে ১৯ তলা বারান্দা থেকে পড়ে যান তিনি। এরপর ১৮ তলার একটি ফ্ল্যাটের জামাকাপড় শুকানোর র‍্যাকে পা আটকে মাথা ঝুলতে থেকে ১৭ তলার দিকে। এমনই হাড়হিম করা ঘটনা এবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

অনেকেই উঁচু বিল্ডিং-এ থাকতে পছন্দ করন। তবে উঁচু বিল্ডিংগুলি কতটা বিপজ্জনক তা এই ভিডিওতেই স্পষ্ট হয়ে উঠেছে। জামাকাপড় মেলতে গিয়েছিলেন ১৯ তলার বারান্দায়। সামান্য অসাবধানতা বশত পা ফসকে তিনি বারান্দা থেকে পড়ে যান। কোনওক্রমে কপাল জেরে প্রাণে বাঁচেন তিনি। ১৮ তলা ফ্ল্যাটে জামাকাপড় শুকানোর র‍্যাকে তাঁর পা আটকে যায়, এবং শরীরের বাকি অংশ ঝুলছে ১৭ তলার দিকে। এমন হাড় হিম করা দৃশ্য দেখে শিউরে উঠেছেন সকলেই। সময় মতো খবর দেওয়া হল দমকল কর্মীদের। তাঁরাও ঘটনাস্থলে পৌঁছে যান দ্রুত। তারপর একদল ১৮ তলা থেকে তাঁর পা ধরে এবং আরেক দল ১৭ তলা থেকে তাঁর বাকি শরীর ধরে ওই মহিলাকে উদ্ধার করে। শেষ অবধি দমকল কর্মীরা ওই মহিলাকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করতে সক্ষম হন।

বেঁচে গিয়েও কথা বলার মতো পরিস্থিতিতে ছিলেন না ওই বৃদ্ধা। ঘটনার অভিঘাতে বাকরুদ্ধ ওই বৃদ্ধা। তবে তিনি গুরুতর আহত হননি বলে জানিয়েছেন দমকল কর্মীরা। তবে তাঁর এই উদ্ধারের ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়। সকলেই দমকল কর্মীদের বাহবা দিয়েছেন এভাবে জীবনের ঝুঁকি নিয়েও ওই বৃদ্ধাকে প্রাণে বাঁচানোর জন্য। ভাইরাল হতেই এই ভিডিওতে প্রায় ১২ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। অজস্র লাইক এবং কমেন্ট পড়েছে এই ভিডিওতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral 82 year old woman hangs upside down from slothes rack after falling from 19 th floor goes viral in internet

Next Story
‘আদা-রসুন’ বিভ্রাটে জর্জরিত পাক মন্ত্রী, নেটপাড়ায় ব্যাপক ট্রোলড ফাওয়াদ
Show comments