scorecardresearch

বড় খবর

‘সারেগামাপা’ খ্যাত পলাক্ষীর গলায় ‘মানিকে মাগে হিথে’র সুর, মুহূর্তে ভাইরাল

এমনিতেই তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়, পলাক্ষীর গান ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

'সারেগামাপা' খ্যাত পলাক্ষীর গলায় 'মানিকে মাগে হিথে’র সুর

সোশ্যাল মিডিয়ায় বাঁধ ভাঙা উচ্ছ্বাস মানিকে মাগে হিথে গান নিয়ে। বারবার খবরের শিরোনামে উঠে এসেছে এই সিংহলি গান। শ্রীলঙ্কার পপ কুইন ইয়োহানি ডি সিলভার গাওয়া সিংহলি গান মানিকে মাগে হিথে-র (Manike Mage Hithe) সুরে মুগ্ধ সকলে। গানটির ভাষা না বুঝলেও সুরের জাদুতে মাতোয়ারা সকলে। চূড়ান্ত ভাইরাল সিংহলি গান Manike Mage Hithe -নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ইউটিউবারদের পরীক্ষা নিরীক্ষা।

অনেকেই বাংলা গানের সঙ্গে মিশিয়ে দিচ্ছেন এই সিংহলি সুর। অনেকেই বার করেছেন এই গানের রিমেক ভার্সন। মানিকে মাগে হিথের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একাধিক নজরকাড়া ড্যান্স পারফরমেন্স। তবে এবার মানিকে মাগে হিথে গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করল এক ৯ বছরের কিশোরী। তার গানের সুরে মুগ্ধ সকলেই। তার এই গান ভাইরাল হতেই ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ৯ বছরের ছোট মেয়ে পলাক্ষী দীক্ষিত জনপ্রিয় এই গান গেয়েছেন নিজস্ব স্টাইলে। তার গানের দারুণ গলা মুগ্ধ করেছে সকলকেই। পলাক্ষী সারেগামাপা লিটিল চ্যাম্পিয়নের এক অন্যতম সেরা পারফর্মার। পলাক্ষী এই গানের ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছে, ‘ইয়োহানি আমার পছন্দের অন্যতম সেরা গায়িকা এবং মানিকে মাগে হিথে গানটি আমার দারুণ পছন্দের’। এদিকে পলাক্ষীর গান ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ৯ বছরের ছোট মেয়ে পলাক্ষী সা-রে-গা-মা-পা মারাঠি-র এক জনপ্রিয় খুদে অংশগ্রহণকারী।

সা-রে-গা-মা-পা অনুষ্ঠানে অংশগ্রহণের সুবাদে এমনিতেই তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়, তার উপর জনপ্রিয় এই গানের সুরের এমনিই মাতোয়ারা সকলেই। ভাইরাল হতেই আরও একবার গানের গলার জন্য প্রশংসা কুড়িয়েছে ছোট্ট পলাক্ষী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral 9years old girls video singing manike mage hithe goes viral