বড় খবর

আজব ‘গরুর গাড়ি’ দেখে হেসে খুন নেটিজেনরা

দেখুন এই অবাক করা গরুর গাড়ি

প্রতীকী ছবি

আপনি কখনও গরুর গাড়ি চড়েছেন? না চড়লেও দেখে থাকবেন নিশ্চয়ই। এবার সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এক অবাক করা “গরুর গাড়ির” ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে হেসে খুন নেটিজেনরা। রাস্তাঘাটে হামেশাই আমরা দেখে থাকি অনেকেই তাদের ব্যক্তিগত গাড়িতে করে সখের পোষ্য কুকুর বা বিড়ালকে চাপিয়ে নিয়েই বেড়িয়ে পড়েছেন। কিন্তু ভাবুন আপনি যদি দেখেন রাস্তায় আপনার ঠিক সামনে দামি গাড়ি দাঁড়িয়ে আর তাতে সওয়ার আস্ত এক গরু। কি শুনেই ভাবছেন এরকম আবার হয় নাকি? তাহলে আজকের এই ভিডিও সকলের মতোই অবাক করবে আপনাকেও। ঘটনাটি আমেরিকার মার্সফিল্ডের।

ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তায় একটি দামি গাড়ির পিছনের সিটে বসে রয়েছে একটি পূর্ণবয়স্ক গরু। জানলা দিয়ে অবাক চোখে সে বাইরের দৃশ্য দেখছে। এই ভিডিও দেখে প্রথমে নিজের চোখকেও বিশ্বাস করতে পারছিলেন না নেটদুনিয়ার মানুষজন।

আরও পড়ুন: বাড়ির লন থেকে চুরি গেল আস্ত এক পার্সেল, ফুটেজে চোরকে দেখে চোখ কপালে মালকিনের

স্থানীয় এক ব্যবসায়ী এ দিন পরিবারের সকলকে নিয়ে লাঞ্চ করতে একটি রেস্তরাঁয় গিয়েছিলেন। বাড়ির সবচেয়ে ছোট সদস্য প্রথম এই আজব ঘটনা প্রত্যক্ষ করেন। সেই বাড়ির সকলকে ডেকে দেখায়, গাড়িতে করে চলে যাচ্ছে একটি গরু। দেরি না করে মজার ঘটনাটি ক্যামেরাবন্দি করেন জেসিকা নেলসন। মহিলা এই ভিডিও শেয়ার করতেই ঝড়ের বেগে সেটি ভাইরাল হয়। সকলেই এই অবাক করা “গরুর গাড়ি” দেখে রীতিমতো হেসে খুন!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral a cow in a car goes viral in internet

Next Story
কুমিরে-মানুষে টানাটানি, বরাত জোরে প্রাণে বাঁচলেন মহিলা! দেখুন সেই ভয়ঙ্কর ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com