বড় খবর

রাস্তার মাঝে জেব্রা ক্রসিংয়ে উদ্দাম নাচ! ভিডিও ভাইরাল হতেই বিপাকে মডেল

মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র, স্থানীয় প্রশাসনকে মডেলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

প্রকাশ্য রাস্তায় ব্যস্ত সময়ে জেব্রা ক্রসিং-এ উদ্যম নাচ নাচলেন জনপ্রিয় মডেল শ্রেয়া কালরা। পিছনে সারি দিয়ে দাঁড়িয়ে রয়েছে অজস্র গাড়ি। ঘটনাটি মধ্যপ্রদেশের ইন্দোরের। এদিকে এই ভিডিও ভাইরাল হতেই ইন্দোর পুলিশ শ্রেয়ার বিরুদ্ধে ট্রাফিক আইন ভঙ্গ-সহ একাধিক ধারায় মামলা রুজু করে।

৩০ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে ইন্দোরের রাসোমা স্কোয়ারে একটি জেব্রা ক্রসিংয়ে ট্রাফিক সিগন্যাল লাল হয়ে যেতেই মডেল শ্রেয়া কালরা রাস্তার ঠিক মাঝখানে চলে আসেন এবং দোজা ক্যাটসের ভাইরাল গান “উওম্যান”-এর সঙ্গে নাচতে শুরু করেন। প্রকাশ্য রাস্তার মাঝখানে এভাবে তাঁকে নাচতে দেখে হকচকিয়ে যান সিগন্যালে দাঁড়ানো সকলেই। অনেকে রীতিমতো উপভোগও করেন তাঁর এই দুর্দান্ত নাচ।

এদিকে তাঁর এই নাচ ইন্সটাগ্রামে ভাইরাল হতেই মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র, স্থানীয় প্রশাসনকে মডেলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। সেই মতোই তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেয় পুলিশ-প্রশাসন।

এদিকে নাচের প্রসঙ্গে শ্রেয়া জানিয়েছেন, “ট্রাফিক আইন ভাঙার আমার কোনও উদ্দেশ্য ছিল না, আমি সিগন্যাল লাল থাকার সময়ে জেব্রা ক্রসিংয়ে আমার নাচটি প্রদর্শন করি।” এ প্রসঙ্গে তিনি তাঁর ভিডিও ক্যাপশনটিকেও তুলে ধরেন। যেখানে লেখা ছিল, “দয়া করে ট্রাফিক নিয়ম ভাঙবেন না, লাল আলো মানে আপনাকে সিগন্যালে থামতেই হবে, আমি নাচছি কারণ সিগন্যাল লাল রয়েছে। দয়া করে সকলে মাস্ক পরুন”। নিজের নাচের সপক্ষে এই উদাহরণ টেনে আনলেও সেই যুক্তিকে নস্যাৎ করে দেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। তিনি এক সাংবাদিক সম্মেলনে বলেছেন, “ ,আমি প্রশাসনকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছি”। তিনি আরও বলেন, “নাচের বিষয়টি আলাদা কিন্তু রাস্তার মাঝে ওই মডেল যেভাবে নাচ করেছেন তা বেআইনি”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral a model dance in zebra crossing viral video lands her in trouble

Next Story
দুই ভাল্লুকের ‘লাইভ’ ফুটবল ম্যাচ ভাইরাল নেটদুনিয়ায়!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com