বড় খবর

বাসে-ট্রেনে অবাধে ঘুরছে সারমেয়, চারপেয়ের কীর্তিতে চক্ষু চড়কগাছ সকলের

ইতিমধ্যেই ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটারে জুটে গিয়েছে প্রায় ৫০ হাজার ভক্ত। তাঁরাই বোজির সফরনামার কাহিনি প্রায়শই বলছেন নানা কথায়-ছবিতে।

ইস্তানবুল চষে বেড়াচ্ছে বোজি

বাসে হোক বা মেট্রোর কামরায় যাত্রী আসনে সওয়ার বোজি! এক সারমেয়। ইস্তানবুলের নিত্যযাত্রীদের কাছে বেশ জনপ্রিয় এবং পরিচিত এক নাম বোজি। প্রতিদিন বাসে-মেট্রোয় বা ফেরিতে করেই ইস্তানবুল চষে বেড়াচ্ছে। তবে আর পাঁচজন নিত্যযাত্রীর মতো ৯টা-৬টার অফিসযাত্রী নয় সে। বোজি আসলে ইস্তানবুলবাসীর অতি প্রিয় সারমেয়। আর এবার বোজির এই ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শোরগোল পরে গেছে নেটদুনিয়ায়। এক সারমেয়’র এমন এক ঘটনার কীর্তি ভাইরাল হতেই তা এক আলাদা রকমের আগ্রহ সৃষ্টি করেছে সকলের মনেই।

ইতিমধ্যেই ইনস্টাগ্রাম, ফেসবুক বা টুইটারে জুটে গিয়েছেন প্রায় ৫০ হাজার ভক্ত। তাঁরাই বোজির সফরনামার কাহিনি প্রায়শই বলছেন নানা কথায়-ছবিতে। তাতে দেখা গিয়েছে, চলমান সিঁড়ি বেয়ে দিব্যি মেট্রো স্টেশনে ঢুকছে বোজি। সেখানে ঢুকে আবার ট্রেনের জন্য প্লাটফর্মে অপেক্ষাও করছে সে। সফর চলাকালীন আবার জানলার ধারে বসে বাইরের দৃশ্যও উপভোগও করছে বোজি।

ইদানিং এই ছবি প্রকাশ্যে আসতেই বোজির নামে ফেসবুক, টুইটারে অ্যাকাউন্টও খোলা হয়েছে ইস্তানবুল পুরসভার তরফে। জানা গিয়েছে, একটি মাইক্রোচিপের মাধ্যমে বোজির সফরনামার তথ্য একত্রিত করা হচ্ছে। পুরসভার তরফে জানানো হয়েছে, সপ্তাহান্ত বাদ দিয়ে প্রতিদিন প্রায় ৩০ কিলোমিটার যাতায়াত করে বোজি। সারাদিনে কমপক্ষে ২৯টি মেট্রো স্টেশনে দেখা যায় বোজিকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রায় ৫০ হাজার ভক্ত হয়ে গিয়েছে এই সারমেয়র। সকলেই বোজির এই কাণ্ডকারখানা দারুণ উপভোগ করছেন। আপনিও দেখুন বোজির এই মজার কাণ্ড।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral a street dog boji who is insatnbul commuters best friend goes viral in internet

Next Story
বিমান থেকে শিলংকে কেমন লাগে, দেখালেন স্বয়ং মুখ্যমন্ত্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com