scorecardresearch

বড় খবর

১১ মাস বয়সেই লেগপিস খেয়ে নজির, বিস্ময় চোখে উপভোগ করলেন নেটিজেনরা!

আহা কী আনন্দ!

১১ মাস বয়সেই লেগপিস খেয়ে নজির

একটা গোটা চিকেন উইং নিজের হাতেই মনের আনন্দে সাবাড় করছে একরত্তি! এমন ঘটনার সাক্ষী থাকল নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়ায় শিশুদের নানান মজার কাণ্ডের ভিডিও এর আগেও ভাইরাল হয়েছে, কখনও মায়ের মেকআপ কিট হাতে মেকআপে মত্ত একরত্তি, তো কখনও নাচের ধামাকাদার পারফরমেন্সে মন জিতেছে ছোট্ট শিশু। এবার যে ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেখানে দেখা গেছে একটি গোটা চিকেন উইং মনের আনন্দে সাবার করেছে একরত্তি এক শিশু। এই ভিডিও যেমন আমাদের আনন্দ দেয় তেমনই অবাক করে দেয়।

এই ভিডিও টুইটারে শেয়ার করেছেন এক লাফস্টাইল ব্লগার। আর এমন মজার ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ২২ লক্ষ ভিউ হয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে ১১ মাসের এই একরত্তি প্লেটের সঙ্গে অনেক যুদ্ধ করে চেটে পুটে খেল লেগপিস। শত অসুবিধে সত্ত্বেও মাকে প্লেটে হাত দিতে দেয়নি। মাঝেমধ্যে ম্যানেজ করতে না পারলেও আপ্রাণ চেষ্টা চালিয়ে গিয়েছে। আর খুদের এমন প্রচেষ্টা দেখেই আপ্লুত নেটনাগরিকেরা। ঘটনাচক্রে এই খুদের মা হলেন সেই লাইফস্টাইল ফুডব্লগার।

ছেলের এমন কাণ্ড নেটদুনিয়ায় শেয়ার করেছেন তার মা। এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “হটাত করে দেখলাম ও কিছু একটা খুঁজছে, দেখি গোটা লেগপিস টাই খেয়ে ফেলেছে, আমার থেকেও ভালো খায়, দেখা যাক এরপর ও কোন খাবার টেস্ট করে দেখে”। তবে মাত্র ১১ মাস বয়সে বাচ্চাটি যে ভাবে চিকেন খেয়েছে তা দেখে তারিফ করেছেন সকলেই। কারণ এত কম বয়সে এভাবে চিকেন খাওয়া রপ্ত করাটা খুব একটা সহজ বিষয় নয়। ভিডিও দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন সকলেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral adorable baby eats full chiken wing on his own video goes viral