scorecardresearch

বড় খবর

স্পেস স্টেশনের ভিতর এ কী কাণ্ড করলেন মহাকাশচারী, দেখেই চোখ কপালে উঠবে

এই ভিডিও শেয়ার হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের মধ্যেই ওয়ার্ক আউট (শারীরিক অনুশীলন) করছেন থমাস পেসকট

ওয়ার্কআউটের জন্য আপনার যদি মোটিভেশনের প্রয়োজন হয়ে থাকে তাহলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওয়ার্ক আউট সেশনের এই ভিডিও আপনাকে অনুপ্রাণিত করবেই। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আমরা হামেশাই নানা রকমের মজার ভিডিও দেখে থাকি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ভিডিও যা আপনাকে অবাক করবেই। কী দেখানো হয়েছে এই ভিডিওতে? এই ভিডিওতে দেখা যাচ্ছে এক মহাকাশচারী আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের মধ্যেই ওয়ার্ক আউট (শারীরিক অনুশীলন) করছেন। এই ভিডিও শেয়ার হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

‘মহাকাশে থাকলেও আপনার ওয়ার্ক আউট কখনওই বন্ধ করা উচিত নয়’, বিশেষ এই বার্তা দিতেই ফরাসি মহাকাশচারী টমাস পেসকেট এক ভিডিও তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন। সেখানে তিনি দেখিয়েছেন মহাকাশ স্টেশনে থেকেও তিনি তার অনুশীলন বন্ধ করেননি।

https://platform.twitter.com/widgets.js

পেসকেট বর্তমানে মিশন আলফার জন্য প্রশিক্ষণ নিচ্ছেন, এবং এটি তার আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের দ্বিতীয় মিশন। “এমন কেউ আছেন যিনি মহাকাশ স্টেশনের ভিতরও তার অনুশীলন চালিয়ে যাচ্ছেন”, পেসকেট তাঁর এই ভিডিও শেয়ার করার সময় ক্যাপশনে লিখেছেন। মিশন প্রক্সিমার পরে তাঁর দ্বিতীয় মহাকাশ অভিযানে পেসকেট ছয় মাসের জন্য ছিলেন। ৪১ সেকেন্ডের ভাইরাল হওয়া ক্লিপে দেখা যাচ্ছে মহাকাশ স্টেশনে অত্যাধুনিক সরঞ্জামে ওয়ার্কআউট সেশনে মত্ত পেসকেট।

টুইটারে ১.২ মিলিয়নের বেশি ফ্যান-ফলোয়ার থাকায় তার এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ইতিমধ্যেই পেসকেটের এই ভিডিও এক লক্ষের বেশি ভিউ হয়েছে। অনেকেই তার এই ওয়ার্ক আউট সেশনের প্রশংসা করে কমেন্টও  করেছেন। কেউ কেউ এই মহাকাশচারীকে কাল্পনিক চরিত্র ‘গোকুর’ সঙ্গেও তুলনা করেছেন। তবে মহাকাশ স্টেশনের ভিতরেই ‘ওয়ার্ক আউট সেশন’ অবাক করেছে নেটিজেনদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral aetronaut workout video from space station goes viral