বড় খবর

মাঝ আকাশে জন্মদিন পালন যমজ বোনের, মিষ্টি ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

বিমানের মধ্যে দুই বোনের জন্মদিন পালনের মিষ্টি ভিডিও ভাইরাল হতেই, আবেগে ভেসেছেন নেটিজেনরা।

‘Happy birthday’ গান গেয়ে বিমানের মধ্যেই জন্মদিন পালন যমজ বোনের

জন্মদিনের একটি মিষ্টি ভিডিও ভাইরাল রয়েছে সোশাল মিডিয়ায়। নিজের জন্মদিন সকলের কাছেই খুব স্পেশাল। বিশেষ করে শিশুদের জন্য। সেই রকম ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, সাউথওয়েস্ট এয়ারলাইনের বিশেষ একটি বিমানে সওয়ার দুই যমজ বোনের জন্মদিন পালনের মিষ্টি এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফ্লাইট অ্যাটেন্ডেন্টরা জানতে পারেন, তাদের বিমানে সওয়ার দুই খুদে যাত্রী সেদিন দুজনই ছয় বছরে পা দিতে চলেছে, এরপরই তাঁরা তাদের জন্মদিনটিকে স্পেশাল করে তোলার প্ল্যানিং করেন। হ্যাপি বার্থডে গানের সঙ্গে হাততালি দিয়ে জন্মদিনের স্পেশাল দিনটিকে আরও স্পেশাল করে তোলা হয়। আর বিমানের মধ্যে দুই বোনের জন্মদিন পালনের মিষ্টি ভিডিও ভাইরাল হতেই, আবেগে ভেসেছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, দুই বোনের জন্মদিন পালনের জন্য বিমানে বিশেষ আয়োজন করা হয়েছে। কেবিন ক্রু’রা বিমানে থাকা সকল যাত্রীদের উদ্দেশ্যে অনুরোধ করেন, তাঁদের জানলার কাচগুলি ঢেকে দেওয়ার, এবং সকলে মিলে যেন একসঙ্গে যমজ বোনেদের জন্মদিনের শুভেচ্ছা জানান। সেই মতো বিমানের ভিতরের রিডিং লাইট জ্বালানো হয়। এবং বিমানে থাকা সকলে হাততালি সহযোগে জন্মদিনের শুভেচ্ছা জানান ছোট্ট দুই বোনকে। নিজেদের জন্মদিনের এভাবে সকলের থেকে শুভেচ্ছা পেয়ে বেজায় খুশি দুই বোন।

এই মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে, সোশ্যাল মিডিয়ায়, আর তা ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। সকলেই যমজ দুই বোনের জন্মদিনে বিমানকর্মীদের এভাবে এগিয়ে আসার উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। এয়ারলাইন ক্রুদের দুই বোনের প্রতি মিষ্টি অঙ্গভঙ্গি দেখে অনেকেই মুগ্ধ হয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral airline crew and passengers sing happy birthday for twin girls video viral

Next Story
JCB-তে চাপিয়ে নতুন বউকে ঘরে আনলেন বর! ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com