বড় খবর

বিধানসভা ভোটের আগে ‘সমাজবাদী সুগন্ধি’ আনলেন অখিলেশ, কী বললেন নেটিজেনরা?

লাল এবং সবুজ কাচের বোতল-জাত, সুগন্ধিটি ২২টি প্রাকৃতিক নির্যাস থেকে তৈরি করা হয়েছে।

‘সমাজবাদী সুগন্ধি’ বাজারে এনে তাক লাগালেন, অখিলেশ যাদব

আসন্ন উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের আগে সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের এক মজার কীর্তি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভোটারদের আকৃষ্ট করার জন্য তিনি এক আকর্ষণীয় পন্থা নিয়েছেন। সামনে আনলেন ‘সমাজবাদী সুগন্ধি’। এর মাধ্যমেই নিজেদের দলীয় নির্বাচনী প্রচার শুরু করে দিলেন তিনি।

অখিলেশ যাদব ভোটারদের আকৃষ্ট করতে একটি পারফিউম চালু করেছেন, যার নাম ‘সমাজবাদী আতর’। এই ঘটনা ভাইরাল হতেই তোলপাড় পড়ে যায় নেটদুনিয়ায়। এই পারফিউম লঞ্চ করার ছবি এবং ভিডিও টুইটারে আপলোড করা হয়। আর তা শেয়ার হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

টুইটার ব্যবহারকারীরা তাদের হরেক মতামত দিয়ে নতুন পারফিউমকে স্বাগত জানিয়েছেন। দাবি করা হয়েছে, লাল এবং সবুজ কাচের বোতল-জাত, সুগন্ধিটি ২২টি প্রাকৃতিক নির্যাস থেকে তৈরি করা হয়েছে। পারফিউমের বাক্সে অখিলেশ যাদবের একটি ছবি রয়েছে, যার উপর সমাজবাদী পার্টির নির্বাচনী প্রতীক একটি সাইকেলের ছবিও রয়েছে। মূলত সহজেই ভোটারদের কাছে পৌঁছে যেতে এবং তাদের আকৃষ্ট করতেই এই অভিনব পন্থা নিয়েছেন সমাজবাদী পার্টির প্রধান।

কনৌজের সমাজবাদী পার্টির নেতা এবং উত্তরপ্রদেশের এমএলসি পুষ্পরাজ জৈন এই পারফিউম ‘সমাজবাদী আতর’-এর উদ্বোধন করেন। নির্বাচনী প্রচার হিসাবে অখিলেশ যাদবের আকর্ষণীয় এবং অভিনব এই পদক্ষেপে ইন্টারনেটে কী প্রতিক্রিয়া সৃষ্টি করেছে? নতুন চালু হওয়া ‘সমাজবাদী আতর’ সম্পর্কে টুইটার ব্যবহারকারীরা কী ভাবছেন তা জানতে টুইটগুলি দেখুন। অনেকেই তাঁদের কমেন্টে জানিয়েছেন ‘অভিনব পন্থা’। কেউ কেউ আবার ‘হাসির ইমোজি’ শেয়ার করেছেন।

তবে এমন ভাবনা এই প্রথম নয়, এর আগেও ২০১৬ সালে, অখিলেশ যাদব রাজ্যে তাঁর দলীয় সরকারের চার বছর পূর্তি উপলক্ষে ‘সমাজবাদী সুগন্ধ’ নামে একটি সুগন্ধি নিয়ে এসেছিলেন। আগ্রা, লখনউ, বারাণসী এবং কনৌজ চারটি ভিন্ন শহরের জন্য ভিন্ন গন্ধ যুক্ত সুগন্ধি এনে সেবার সকলকে তাক লাগিয়েছিলেন অখিলেশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral akhilesh yadav launches samajwadi party perfume goes viral in internet

Next Story
ডাইনী সন্দেহে মার মহিলাকে, গ্রেফতার তিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com