বড় খবর

মাছ ধরার সময় কুমিরের হানা, অল্পের জন্য রক্ষা পেল একরত্তি, দেখুন সেই ভিডিও

ক্যামেরার ভিডিও অন ছিল, তাই সম্পূর্ণ ঘটনা রেকর্ডিং হয়ে যায়। পরে তা শেয়ার হতেই ভাইরাল হয়।

মাছ ধরতে গিয়ে দেখা মিলল কুমিরের। সেই দেখেই চমকে ওঠে বছর কয়েকের ছোট্ট শিশু।

সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় যে দেখে শিউরে উঠেছেন নেটপাড়ার বাসিন্দারা। ঠিক যেমনটা আপনি চমকে ওঠেন কোনও ভূতুড়ের সিনেমা দেখে। তবে এটা কোনও ভূত দর্শন নয়। মাছ ধরতে গিয়ে দেখা মিলল কুমিরের। সেই দেখেই চমকে ওঠে বছর কয়েকের ছোট্ট শিশু। একটি ছয়-সাত বছরের বাচ্চা ছেলে তার বাবার সঙ্গে আনন্দ নিচ্ছিল বিকেলের। মাছ ধরছিল বাড়ির পিছনের একটি পুকুর থেকে। মাছও ধরা পড়েছিল ছোট্ট ছেলের ছিপে।

সন্তানের সেই আনন্দই ক্যামেরাবন্দি করছিলেন বাবা। কিন্তু হঠাৎ করে ঘটে গেল চরম বিপত্তি। জলাশয়ে ঘাপটি মেরে লুকিয়ে ছিল একটি কুমির। মাচ ছিপে উঠতেই সেই ভয়াবহ আকারের কুমির সেটি খাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিল। যেই সেই বাচ্চা ছেলেটি ছিপটি ডাঙ্গায় তোলে, সঙ্গে মাছটিও আসে। ছোট্ট ছেলেটি মাছটিকে ধরার জন্য এগোতেই মাছের ওপর ঝাঁপিয়ে পরে বিশালাকার সরীসৃপটি। যা দেখে আতঙ্কে ছিপ ফেলে পালিয়ে আসে ছেলেটি। এদিকে চোখের সামনে ছেলের এত বড় বিপদ দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি বাবাও। চিৎকার করে ওঠেন তিনি। যেহেতু, ক্যামেরার ভিডিও অন ছিল, তাই সম্পূর্ণ ঘটনা রেকর্ডিং হয়ে যায়। পরে তা শেয়ার হতেই ভাইরাল হয়।

ঘটনা ঘটেছে ফ্লোরিডার পাম কোস্টে। শন ম্যাকমোহন নামক একটি ফেসবুক প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। আর পোস্ট করা মাত্রই চোখে পড়ে নেটিজেনদের। ভিডিও’র মধ্যে থাকা ছোট্ট বাচ্চাটি হলেন ডসন, শন ম্যাকমোহনের ছেলে। বাবা-ছেলে মিলে বাড়ির পিছনের পুকুরে মাছ ধরছিলেন যখন এই ঘটনাটি ঘটে।

ভিডিওটি পোস্ট করার সঙ্গেই “অ্যালিগেটর অ্যালার্ট!” করে দিয়েছেন শন ম্যাকমোহন। তারই সঙ্গে তিনি লিখেছেন যে, “আজ ডসন মাছ ধরেছিল এবং সেই সময় হঠাৎ করে কুমির এল আর মাছ ও ছিপ দুটো নিয়েই পালাল।” ভিডিওটির মধ্যে দেখা যায় যে, কুমিরটাকে দেখা মাত্রই হাত থেকে ছিপ ফেলে পিছপা হয়ে যায় ডসন, তার সঙ্গে চিৎকার করেও ওঠে জোরে। অন্যদিকে, শন ভিডিও তৈরি করতে করতে ‘ও ম্যাই গড’ বলে চেঁচিয়ে ওঠে।

শিনের এই ভিডিওটি ফেসবুকে পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যে এই ভিডিওটি প্রায় ৫০ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। পোস্টটি রিয়্যাক্টও পেয়েছে প্রায় পাঁচশো ইন্টারনেট ব্যবহারকারীর। তারই সঙ্গে কমেন্টের সংখ্যাও আড়াইশোর আশে পাশে। এই সব ঘটনা দেখে বোঝাই যাচ্ছে যে, ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral aligator rises out of water to snatch young bous fish

Next Story
পুলিশের হাত থেকে বাঁচতে কম্বলের নীচে লুকিয়ে, তাও শেষরক্ষা হল না চোরের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com