বড় খবর

দীপাবলিতে কোভিড যোদ্ধাদের শ্রদ্ধা জানাল Amazon, বিজ্ঞাপন দেখে চোখে জল নেটিজেনদের

এই বিজ্ঞাপন ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। দেখুন ভিডিও

অ্যামাজনের আবেগঘন দিপাবলীর বিজ্ঞাপন ভাইরাল, চোখে জল নেটিজেনদের।

অ্যামাজন ইন্ডিয়া দেশের অন্যতম বৃহত্তম উৎসব ‘দীপাবলি’ উদযাপনের জন্য একটি বিজ্ঞাপন প্রকাশ করেছে। আর এই বিজ্ঞাপন ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ভাইরাল হতেই আবেগঘন নেটিজেনরা। দীপাবলীর ঠিক আগে প্রকাশিত এই বিজ্ঞাপনে করোনা অতিমারিতে যে সকল যোদ্ধা নিঃশব্দে মানুষের পাশে থেকে লড়াই চালিয়ে গেছেন তাঁদের বিশেষ শ্রদ্ধা জানানো হয়েছে। অ্যামাজনের এই ভাইরাল বিজ্ঞাপন চোখে জল এনেছে আসমুদ্র-হিমাচলের।

আমরা এখন কোভিডের দ্বিতীয় ঢেউ-র সঙ্গে লড়াই চালিয়ে দীপাবলির প্রস্তুতি নিতে চলেছি। Amazon-এর নতুন বিজ্ঞাপনটি নিবেদিত সেই সমস্ত অনাকাঙ্ক্ষিত কোভিড নায়কদের জন্য যাঁরা আমাদের কঠিন সময়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। উৎসবের মরশুমে সেই সকল ‘কোভিড হিরোদের’ শ্রদ্ধা অ্যামাজনের।

ভাইরাল হওয়া বিজ্ঞাপনে, একজন মা তাঁর ছেলেকে সঙ্গে নিয়ে দীপাবলির শুভেচ্ছা জানাতে তাদের ‘বিশেষ পরিবারের’ সঙ্গে দেখা করতে যাচ্ছেন। কেন তাঁর মা ব্যক্তিগতভাবে তাঁদের উপহার দিতে চান এবং তাঁরা কারা! তা ছেলেটির কাছে তা অজ্ঞাত। এরপর তাঁরা একটি অজানা বাসভবনে পৌঁছে বেল বাজিয়ে বাইরে অপেক্ষা করে। এদিকে, তখন মা তাঁর ছেলেকে বলেন যে এপ্রিল মাসে যখন তিনি অসুস্থ হয়ে পড়েন তখন কীভাবে তার হাসপাতালের বেডের মরিয়া প্রয়োজন ছিল এবং এই পরিবার তাঁদের জন্য সেই বেডের ব্যবস্থা করতে সাহায্য করেছিল। ঠিক তখনই একজন বয়স্ক শিখ ব্যক্তি দরজা খুলে দেন এবং ছেলেটি তাঁকে শুভ দীপাবলির শুভেচ্ছা জানান। এবং ওই ব্যক্তি ছেলেটিকে বুকে টেনে জড়িয়ে ধরেন।

এই ভিডিওটি সম্প্রতি অ্যামাজনের তরফে প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যেই প্রায় ৫ লক্ষের বেশি ভিউ হয়েছে। ই-কমার্স ব্র্যান্ড সেই সমস্ত ‘বিশেষ পরিবার’কে সঙ্গে নিয়ে দীপাবলি উদযাপন করার বার্তা দিয়েছে, যাঁরা মানুষকে তাঁদের কঠিন সময় পার করতে সাহায্য করেছে। ভিডিও-র ক্যাপশনে লেখা হয়েছে “কিছু মানুষ, কিছু বিশেষ পরিবারকে এই বছর দীপাবলির শুভেচ্ছা জানাতে ভুলবেন না”।

এই ভিডিও ভাইরাল হতেই তা দেখে আগেবপ্রবণ হয়ে পড়েছেন নেটিজেনরা। অজস্র লাইক এবং কমেন্ট পড়েছে এই ভিডিওতে। কেউ কেউ তাঁদের কমেন্টে লিখেছেন ‘এমন দারুণ বার্তা দেওয়ার জন্য আ অ্যামাজনকে ধন্যবাদ’। আবার কেউ তাঁদের কমেন্টে লিখেছেন, ‘দীপাবলি এমন এক উৎসব যা প্রতিটি পরিবারকে একত্রিত করে’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral amazons diwali ad on unsung covid heroes wins the internet

Next Story
গলি ক্রিকেটে আচমকাই দেখা মিলল মাস্টারব্লাস্টারেরsachin-cricket-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com