বড় খবর

লাভের অংশ সংস্থার ৫০০ কর্মীকে বিলিয়ে দিলেন বস, সঙ্গে ঘুরতে যাওয়ার টাকাও

এমন ঘটনা ভাইরাল হতেই অফিস বসের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

লাভের অংশ বিলিয়ে সংস্থার কর্মীদের জন্য বড় ঘোষনা মালিকের

দরজায় দরজায় ঘুরে ফ্যাক্স মেশিন বিক্রি করে সাফল্যের চুড়ায় পৌছেও বুঝিয়ে দিলেন তাঁর পা মাটিতেই রয়েছে। সারা ব্ল্যাকলি একজন সফল নারী। নিজের পরিশ্রম দিয়ে গড়ে তুলেছেন তাঁর স্বপ্নের প্রতিষ্ঠান। নিজের সংস্থার অংশীদারিত্ব বিক্রির টাকা হাতে পাওয়ার পর লাভের একটা বড় অংশ সংস্থার প্রায় ৫০০ কর্মীর মধ্যে ভাগ করে দিলেন সঙ্গে দিলেন ঘুরতে যাওয়ার জন্য বিমানের টিকিটও। এমন ঘটনা ভাইরাল হতেই অফিস বসের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

সংস্থার এক অনুষ্ঠানে সারা ঘোষণা করে বলেন, ‘‘আমি আপনাদের সকলের জন্য দু’টি প্রথম শ্রেণির বিমান টিকিটের অর্থ উপহার দিচ্ছি। পৃথিবীর যে কোনও প্রান্তে আপনারা এই টিকিটে বেড়াতে যেতে পারবেন। আর বেড়াতে গিয়ে ভাল কোথাও খাওয়া-দাওয়া করবেন, খুব ভাল হোটেলে থাকবেন। তাই বিমান ভাড়া দেওয়ার পাশাপাশি আমরা প্রত্যেককে ১০ হাজার ডলার উপহার দেব’।

১০ হাজার ডলারের অর্থ ভারতীয় মুদ্রায় সাড়ে সাত লক্ষ টাকা’। স্বভাবতই এই খবরে উচ্ছ্বাসে ফেটে পরেন সংস্থার কর্মীরা। সারা বলেন, ‘‘আপনারা এই মুহূর্ত উপভোগ করুন। সারাজীবন মনে থাকবে এমন এক মুহূর্ত তৈরির সুযোগ আমরা দিলাম। ২১ বছরের পথ চলা আমাদের সংস্থার, সেটিকে উপভোগ করুন’। এই কথাগুলো বলতে বলতে কেঁদে ফেলেছিলেন তিনি।

এক আন্তর্জাতিক সংবাদসংস্থার খবর অনুসারে, সংস্থার লাভের বিষয় ঘোষণার সময় সারা ডাকেন তাঁর কর্মীদের। সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি আসল ঘোষণাটি করেন। সেই ঘোষণার মুহূর্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। সকলেই বলছেন, এমন বস থাকলে চাকরি জীবন বড় মধুর হয়ে উঠবে’। এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৩৭ হাজারের বেশি ভিউ হয়েছে। এছাড়াও প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে ভিডিও তে। সকলেই সারার উদার মানসিকতার জন্য তাকে কুর্নিশ জানিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral american ceo suproses employess with 10000 and two first class tickets to celebrate billion dollar deal

Next Story
‘হীরে’ দিয়ে মোড়ানো গাড়ি! ছুঁলেই গুনতে হবে লাখ টাকার মাশুল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com