scorecardresearch

বড় খবর

মাহিন্দ্রার গাড়ি উপহার পেয়ে আপ্লুত নীরজ, ভাইরাল সোনার ছেলের টুইট

ইতিমধ্যেই প্রায় ৬ হাজার রি টুইট এবং ৮৫ হাজারের কাছাকাছি লাইক পড়েছে এই পোস্টে।

নীরজের সঙ্গে একই গাড়ি উপহার পেয়েছেন সুমিত আন্তিল।

প্রতিশ্রুতি অনুযায়ী, মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা গোল্ডেন বয় নীরজ চোপড়া এবং প্যারা অলিম্পিকে জ্যাভলিনে সোনাজয়ী সুমিত আন্তিলকে একটি করে মাহিন্দ্রা XUV700 গাড়ি উপহার দিয়েছেন। উপহার পেয়ে বেজায় আপ্লুত দুজনেই। আর এই ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সৌজন্যে সামনে এসেছে। মাহিন্দ্রা XUV700 গাড়ি নিয়ে ছবি পোস্ট করেছেন নীরজ চোপড়া। গাড়ি পেয়ে বেজায় খুশি তিনি। ধন্যবাদ জানিয়েছেন তিনি আনন্দ মাহিন্দ্রাকে।

কী লিখেছেন নীরজ? নীরজ চোপড়া গাড়ির পাশে নিজের পোজ দেওয়ার একটি ছবি শেয়ার করেছেন তাঁর টুইটার হ্যান্ডেলে এবং ক্যাপশনে লিখেছেন, ‘এই গাড়ি উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমি এই গাড়ি করে ঘুরতে যাওয়ার জন্য মুখিয়ে রয়েছি’। তার এই টুইট শেয়ার হতেই তা ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই প্রায় ৬ হাজার রিটুইট এবং ৮৫ হাজারের কাছাকাছি লাইক পড়েছে এই পোস্টে।

অন্যদিকে আনন্দ মাহিন্দ্রা টোকিও প্যারালিম্পিকে পুরুষদের জ্যাভলিন বিভাগে সোনা জেতার জন্য সুমিত আন্তিলকেও একই মডেলের XUV700 গাড়ি উপহার দিয়েছেন। এই গাড়ি উপহার হিসাবে পেয়ে বেজায় খুশি সুমিত। তিনিও এক টুইট বার্তায় আনন্দ মাহিন্দ্রাকে ধন্যবাদ জানিয়েছেন। সুমিতকে গাড়ি উপহার প্রসঙ্গে মাহিন্দ্রা তাঁর টুইটে লিখেছেন, ‘“আমরা আপনাকে নিয়ে খুব গর্বিত, জ্যাভলিনে অনবদ্য পারফরমেন্সে দেশের নাম উজ্জ্বল করার জন্য এবং আমাদের সকলকে আনন্দ দেওয়ার জন্য আমরা গর্বিত। আমরা সবসময় আপনার পাশে রয়েছি’।

এদিকে এই টুইট শেয়ার হতেই তা ভাইরাল হয়েছে। প্রায় লক্ষাধিক ভিউ এবং অজস্র প্রতিক্রিয়ায় ভরে উঠেছে এই টুইট। ভারতীয় অ্যাথালিটদের এভাবে অনুপ্রাণিত করার জন্য অনেকেই আনন্দ মাহিন্দ্রাকে ধন্যবাদ জানিয়েছেন। অভিনব বিন্দ্রার পর অলিম্পিকে সোনা এনে দেশের মুখ উজ্জ্বল করেছেন গোল্ডেন বয় নীরজ চোপড়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral anada mahindra gifts personalised xuv700 to neeraj chopra and sumit antil as promised