বড় খবর

যতই বাধা আসুক, হাল ছেড়ো না বন্ধু! এক শিশুর ভিডিও পোস্ট করে বার্তা আনন্দ মাহিন্দ্রার

বাধা বিপত্তিকে অতিক্রম করে এগিয়ে যাওয়াই জীবন, পাঠ দিলেন বিজনেস আইকন।

হাল ছেড়ো না বন্ধু! বিশেষ বার্তা আনন্দ মাহিন্দ্রার

জীবনে চলার পথে বাধা বিপত্তি থাকবেই, শুধু আপনি কেন সকলেই জীবনে কিছু অর্জনের জন্য নানান রকম বাধা বিপত্তির মধ্য দিয়ে জীবন যুদ্ধে তাঁকে এগিয়ে যেতে হয়। যদিও সেই পথ খুব মসৃণ নয়। তবু বাধা বিপত্তিকে অতিক্রম করে এগিয়ে যাওয়াই জীবন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিজনেস আইকন আনন্দ মাহিন্দ্রা সেই বার্তা দিতেই এক পুরনো ভিডিও পোস্ট করেছেন। তাঁর বিশেষ বার্তা হাল ছেড়ো না বন্ধু!

অনুপ্রেরণামুলক এই ভিডিও পোস্ট করে বিজনেস আইকন আনন্দ মাহিন্দ্রা ক্যাপশনে লিখেছেন, “ আমি মনে করি না এই ধরনের অনুপ্রেরণামুলক ভিডিও-র কোনও ডেডলাইন থাকতে পারে, ব্যবসা হোক অথবা জীবনের অন্য কোনও ক্ষেত্রে লক্ষ্য অর্জনের জন্য নানান বাধা বিপত্তি পেরিয়ে এগিয়ে যেতে হয়। এর নামই জীবন। আমি এই ভিডিও সব সময় এবং আগামী দিনেও অনুপ্রেরণা পেতে দেখব’। এমনিতেই আনন্দ মাহিন্দ্রা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন এবং নানান অনুপ্রেরণা এবং শিক্ষামুলক ভিডিও পোস্ট করে থাকেন। 

তাঁর এই ভিডিওতে তে দেখা যাচ্ছে একটি শিশু দেওয়াল বেয়ে ওপরের দিকে উঠতে যায়, যেখানে দেওয়ালে পাথরের খাঁজ কাটা রয়েছে। সেই কাজ দ্রুত সে পারেনি, তার জন্য বারবার সে চেষ্টা করতে থাকে এবং অবশেষে সে শীর্ষে পৌঁছতে সক্ষম হয়।

ভাইরাল এই ভিডিওটি শেয়ার হতেই তাতে প্রায় লক্ষাধিক ভিউ হয়। অজস্র কমেন্টের পাশাপাশি প্রচুর লাইক পড়েছে এই ভিডিও-তে। একজন ইউজার কমেন্টে লিখেছেন, ‘এই শিশুটি দেখিয়েছে কীভাবে কঠিন সময়েও দাঁতে দাঁত চেপে লড়াই করতে হয়’। অপর একজন লিখেছেন শিশুটির, ‘এই ভিডিও দেখে জীবন যুদ্ধে হার না মানার এক পাঠ শিখলাম’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral ananda mahindra posts inspring video motivates netizens to overcome the impossible goes viral

Next Story
ম্যাপের দেখানো পথ ধরে সিঁড়ি দিয়ে নেমে গেল উবেরuber-san-francisco-stairs-759-twitter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com