scorecardresearch

বড় খবর

চালকহীন বাইক! সোশ্যাল মিডিয়ায় মাহিন্দ্রার পোস্ট ঘিরে বিতর্ক

এমন ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

চালকহীন বাইক! সোশ্যাল মিডিয়ায় মাহিন্দ্রার পোস্ট ঘিরে বিতর্ক

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নানান মজার ভিডিও আপলোড করেন মাহিদ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আনন্দ মাহিন্দ্রার আপলোড করা এক দারুণ মজার ভিডিও। ভিডিও আপলোড হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে একজন ব্যক্তি মোটরবাইকের পিছনের সিটে বসে যাচ্ছেন৷ কিন্তু বাইকের চালকের আসনে কেউ নেই! বলা যেতে পারে নিজে নিজেই চলছে বাইকটি ৷ এই অবাক করা ভিডিও দেখে চমকে উঠেছেন নেটিজেনরা।

হঠাৎ করে এই ভিডিও দেখলে মনে হবে রিমোট চালিত বাইক। কিন্তু ভাল করে এই ভিডিও দেখলে বোঝা যাবে এটি একটি অনবদ্য ভারতীয় স্ট্যান্ট। যা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় আমরা দেখে থাকি। এরকম অনেক ভিডিওই এর আগে সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়েছে।

আনন্দ মাহিন্দ্রার শেয়ার করা এই ভিডিও ভাইরাল হয় মুহূর্তেই। আর ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়। আসলে এমন আজব প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরাই ছিল মাহিন্দ্রার মুল উদ্দেশ্য। কিন্তু এমন ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। কেউ কেউ তাঁকে এই জাতীয় ভিডিও আপলোড না করার অনুরোধও জানিয়েছেন। কারণ এটা দেখে কেউ এর নকল করতে চাইলে যেকোনও মুহূর্তেই বড় বিপদ ঘটে যেতে পারে। কেউ কেউ তাঁর উদ্দেশ্যে বলেছেন, এইরকম ভিডিও প্রচার করা সঠিক নয়। অনেকে আবার চালকবিহীন গাড়ির চল ভারতের রাস্তায় কার্যত অসম্ভব বলেও তাঁদের প্রতিক্রিয়ায় জানিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral ananda mahindra shares video of a man riding driverless motorcycle goes viral in internet