বড় খবর

দিল্লির ‘মটকা ম্যান’কে কুর্নিশ জানালেন আনন্দ মাহিন্দ্রা, শিল্পপতির আবেগঘন পোস্ট ভাইরাল

শুধু মাহিন্দ্রা নন, অগুনতি মানুষ মটকা ম্যানের এমন জনহিতকর কাজের প্রশংসা করেছেন।

মটকা ম্যানকে কুর্ণিশ জানিয়ে আনন্দ মাহিন্দ্রার হৃদয়গ্রাহী পোস্ট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

আনন্দ মাহিন্দ্রা বেশ অ্যাক্টিভ থাকেন সোশ্যাল মিডিয়ায়। তিনি নানান মজার এবং তথ্যপুর্ণ ঘটনাবলী তুলে ধরেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সম্প্রতি তিনি তার টুইটার অ্যাকাউন্টে তুলে ধরেছেন এমন এক ভিডিও যা মুহূর্তেই ভাইরাল হয়েছে। দিল্লির বিখ্যাত মটকা ম্যানের একটি ভিডিও তিনি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এবং তিনি ওই ব্যক্তির এহেন প্রয়াসকে কুর্ণিশ জানিয়েছেন।

আলগ নটরাজন, দিল্লির মটকা ম্যান নামেও পরিচিত। তিনি নিয়মিত দিল্লির বিভিন্ন এলাকায় পানীয় জল সরবরাহ করেন। মানুষের জলের চাহিদা মেটাতে, তিনি তাঁর পেনশন, জীবন সঞ্চয় এবং শুভানুধ্যায়ীদের কাছ থেকে অনুদান ব্যবহার করে ২০২১ সালের সেপ্টেম্বরে একটি মাহিন্দ্রা বোলেরো ম্যাক্সি-ট্রাক কিনেছিলেন। তার ওয়েবসাইটের একটি বিবরণ অনুসারে, ট্রাকে দুটি ১,০০০ লিটারের জলের ট্যাঙ্ক লাগানো আছে। মাহিন্দ্রা নটরাজনকে তাঁর সম্প্রদায়ের এই সেবা করার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

এই ভিডিও’র ক্যাপশনে মাহিন্দ্রা লিখেছেন, “ইনি একজন সুপারহিরো যিনি সম্পূর্ণ মার্ভেল ঘরানার চেয়েও বেশি শক্তিশালী। মটকা ম্যান। তিনি ইংল্যান্ডের একজন উদ্যোক্তা ছিলেন এবং একজন ক্যানসার বিজয়ী। যিনি ভারতে নীরবে দরিদ্রদের সেবা করার জন্য ফিরে এসেছিলেন। আপনাকে ধন্যবাদ স্যর, বোলেরোকে আপনার এই মহৎ কাজের একটি অংশ করে সম্মানিত করার জন্য।”

এদিকে এই ভিডিও শেয়ার হতেই ঝড়ের বেগে তা ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই প্রায় ৭০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে এই ভিডিও। শুধু মাহিন্দ্রা নন, অগুনতি জনগণ মটকা ম্যানের এমন জনহিতকর কাজের প্রশংসা করেছেন।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral ananda mahindra shares video of delhis matka man goes viral in internet

Next Story
মুখের ভিতর থেকে বেরিয়ে আসছে বিষধর মাকড়শা! শিউরে ওঠা ভিডিও ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com