বড় খবর

ট্রাকে চেপে মুম্বই থেকে পুণে যেতেন, কৈশোরের স্মৃতিতে ভাসলেন আনন্দ মাহিন্দ্রা

বিজনেস আইকনের রাস্তার প্রতি ভালবাসা কেন তাও টুইটে জানিয়েছেন।

যৌবনকালের স্মৃতি রোমন্থনে আনন্দ মাহিন্দ্রা

নিজের কৈশোরের সোনালি দিনের ছবি শেয়ার করেছেন বিজনেস আইকন আনন্দ মাহিন্দ্রা। তিনি টুইটারে তাঁর সাতের দশকের একটি ছবি শেয়ার করে সেই সময়ে কীভাবে সপ্তাহের শেষ ছুটির দিনগুলি কাটাতেন তার বর্ণনা করেছেন। তিনি তাঁর পোস্টে লিখেছেন, সময়টা ১৯৭২ সালে সেই সময় মুম্বই থেকে পুনে ট্রাকের মাথায় চড়ে পাড়ি দিতেন। সঙ্গে থাকতেন সেই সময়ের বন্ধুরা। এমন দিনের কথা কথা বর্ণনা করতে গিয়ে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি।

তিনি তার পোস্টে লিখেছেন, ‘কৈশোরকালে আমার কাটানো সপ্তাহের সেরা ছুটির দিন। সালটা ১৯৭২, আমি এবং আমার সঙ্গে থাকা এক বন্ধু প্রায়ই মুম্বই থেকে পুণে ট্রাকের মাথায় চড়ে পাড়ি দিতাম, সেই সময় থেকেই রাস্তার প্রতি আমার গভীর ভালবাসা জন্মায়। ট্রাকে যেতে যেতে সদ্য মুক্তি পাওয়া ছবি পরিচয় চলচ্চিত্রের জনপ্রিয় গান ‘মুসাফির হুঁ ইয়ারও’……গানটি গাইতাম’।

এদিকে সোশ্যাল মিডিয়ায় এই টুইট ভাইরাল হতেই তাতে ইতিমধ্যেই প্রায় ১৫ হাজারের বেশি ভিউ হয়েছে। অনেক ইউজার নানান মন্তব্য করেছেন। একজন তার মন্তব্যে লিখেছেন, ‘আপনি আপনার জীবনকে উদাহরণ করে অনেককেই আগামীর পথ দেখাতে পারেন, অপর একজন ইউজার লিখেছেন, ‘আমি বুঝতে পারছি আপনি সেসব দিনগুলিকে খুবই মিস করছেন, সেই বন্ধুর সঙ্গে আর একবার সেই অতীতে ফিরে যাবেন বলে ভাবছেন’? অপর একজন টুইটার ইউজার লিখেছেন, ‘আপনার রাস্তার প্রতি ভালবাসা আপনার SUV থেকেই উপলব্ধি করা যায়।’  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral ananda mahondra spent his weekend when he was 17 goes viral

Next Story
‘নিজেদের শিশুসত্ত্বাকে বাঁচিয়ে রাখুন’, শিশুদিবসে মুম্বই পুলিশের বিশেষ বার্তা নেটিজেনদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com