বড় খবর

জঙ্গল সাফারিতে গিয়ে হাতির হানা, কোনও মতে প্রাণে বাঁচলেন পড়ুয়ারা

হাতির হানা থেকে দৌড়ে পালিয়ে কোন মতে প্রাণে বেঁচেছেন পর্যটকরা।

জঙ্গল সাফারিতে গিয়ে হাতির হানা, কোন মতে প্রাণে বাঁচলেন পড়ুয়ারা

জঙ্গল সাফারিতে গিয়ে হাতির হানা, প্রাণ হাতে দৌড় পড়ুয়াদের! এমন হাড় হিম করা ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে শিউরে উঠেছেন সকলেই। হাতির হানা থেকে দৌড়ে পালিয়ে কোন মতে প্রাণে বেঁচেছেন পর্যটকরা।

জঙ্গল সাফারিতে বেরিয়েছিলেন একদল পর্যটক। জঙ্গলে কিছু দূর যাওয়ার পরই বিশালাকার এক হাতির হানায় রীতিমতো গাড়ি ছেড়ে পালালেন পর্যটকরা। এই ঘটনার ভিডিও ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এডওয়ার্ড দ্য গাইড-এর তরফ থেকে টুইটারে এই ভিডিও পোস্ট করা হয়েছে। এরপরই তা দ্রুত ভাইরাল হয়েছে। হাতিটি যেই সেই সাফারি গাড়িটিতে হানা দেয় সেটিতেই ছিল একদল পড়ুয়া। হাতির আক্রমণ থেকে প্রাণে বাঁচতে গারি ছেড়ে পালায় পড়ুয়ারা। তাদের সঙ্গে একই গাড়িতে ছিলেন গাইড। তিনিও প্রাণ ভয়ে চম্পট দেন।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে এক পূর্ণবয়স্ক হাতি পর্যটকদের গাড়িতে অতর্কিতে হামলা করে। ঘটনার অভিঘাতে হকচকিয়ে যান পর্যটকরা। গাড়ির মধ্যে সব জিনিস ফেলে রেখেই প্রাণ বাঁচাতে দৌড়ে পালান তারা। ভিডিওতে দেখা যায়, হামলা চলিয়ে হাতিটি পিছন ফিরে চলে যাচ্ছে। ভিডিওতে দেখা গেছে, হাতির হানার ফলে কি পরিমাণ ক্ষতি হয়েছে। গাড়ির একটা অংশ সম্পূর্ণ বেঁকে গিয়েছে এবং বেশ কিছু অংশ ভেঙে চৌচিরও হয়ে গিয়েছে। টুইটে এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘কি ভয়ঙ্কর কাণ্ড! এখন বীমার টাকা পাব কি না, আমি এখন সেটাই ভাবছি।’

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তাতে ইতিমধ্যেই প্রায় ১০ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। সকলেই এমন ঘটনা দেখে শিউরে উঠেছেন। অজস্র লাইক এবং কমেন্টে ভরে উঠেছে এই ভিডিও। অনেকেই তাদের কমেন্টে লিখেছেন, ‘গাড়ির ক্ষতি হলেই সকলেই যে প্রাণে বেঁচেছেন এটাই রক্ষে’। অপর এক ইউজার লিখেছেন, ‘কী ভয়ঙ্কর কাণ্ড’! তবে এর আগেও একাধিক বার জঙ্গল সাফারিতে গিয়ে হিংস্র জন্তুর আক্রমণের ঘটনা সামনে এসেছে। তবে এবারের ঘটনার অভিঘাতে বাকরুদ্ধ নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral angry elephant charges at tourists during safari video goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com