বড় খবর

জঙ্গল সাফারিতে গিয়ে গন্ডারের হানা, দেখুন হাড় হিম করা সেই ভিডিও

পর্যটকদের গাড়িতে ধাওয়া করে গন্ডারটি।

প্রতীকী ছবি

পৃথিবীজুড়ে বিভিন্ন জঙ্গল সাফারির ভিডিও বিভিন্ন সময় ভাইরাল হয়, যেখানে দেখা যায়, বনের জন্তু কী ভাবে তাড়া করছে পর্যটকদের, কখনও বা আক্রমণের মুখেও পড়তে হয়। তেমনই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে অসমের কাজিরাঙা জঙ্গলের। যেখানে দেখা গিয়েছে, কী ভাবে একটি গন্ডার তেড়ে আসছে একটি পর্যটকদের গাড়ির দিকে। প্রায় দু’কিলোমিটার এই গন্ডারটি গাড়িটিতে তাড়িয়ে নিয়ে যায় বলে খবর।

ওয়াইল্ড লাইফ নিয়ে হামেশাই নানান মজার ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করবে। জঙ্গল সাফারিতে গিয়ে গন্ডারের রোষের মুখে পড়ল একদল পর্যটক। তাঁদের গাড়িতে ধাওয়া করে গন্ডারটি। গাড়ির সওয়ারিরা প্রাণ বাঁচাতে গাড়ির গতি বাড়িয়ে প্রাণে বাঁচার মরিয়া চেষ্টা করছেন আর তার পিছনেই রুদ্ধশ্বাসে দৌড়চ্ছে গন্ডারটি। প্রাণ হাতে নিয়ে দীর্ঘ পথ গাড়িতেই নাজেহাল অবস্থা পর্যটকদের। এমনই এক ঘটনা তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। গতকাল এই ঘটনা ঘটেছে অসমের মানস জাতীয় উদ্যানে।

সংক্ষিপ্ত ক্লিপে দেখা যাচ্ছে গন্ডারটি পার্কর ভিতর আসা একটি গাড়ির পর্যটকদের দিকে প্রথমে তেড়ে যায়, তারপর গাড়িটি গতি বাড়ালে গন্ডারটি সেটির পিছনে ধাওয়া করে প্রায় দ’কিলোমিটার পথ। নর্থ ইস্ট লাইভের রিপোর্ট অনুসারে জানা গেছে বনকর্মীদের তৎপরতায় গন্ডারটিকে বাগে আনা হয়। এবং এই ঘটনায় কেউ হতাহত হয়নি।

এর আগেও একাধিক ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে, বিভিন্ন সময়ে পশু প্রাণীদের রোষানলের মুখে পড়তে হয় জঙ্গল সাফারিতে আসা টুরিস্টদের। কিছুদিন আগেই হাতির তাণ্ডবের একটি ভিডিও সামনে এসেছিল। এবার গন্ডারের রোষানলের মুখে পর্যটকরা। জানা গিয়েছে, মানস জাতীয় উদ্যানের বাহবাড়ি রেঞ্জের এই ঘটনায় আতঙ্ক ছড়ায় পর্যটকদের মধ্যে। 

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral angry rhino chases tourist vechile at manas national park in assam video goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com