বড় খবর

হাত থেকে মাথা ঘিরে পাখির দল, বার্ড পার্কে মার্কেলের মজার ছবি ভাইরাল

ছবি ভাইরাল হতেই শুরু হয়েছে ট্রোল আর মিম

ডজন খানেক তোতা পাখির সঙ্গে মার্কেল

আসন্ন নির্বাচনের প্রাক্কালে জার্মানির বিদায়ী চ্যান্সেলর অ্যাঞ্জেলা মার্কেলের কিছু মজার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যে ছবি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়া জুড়েই মার্কেলকে নিয়ে শুরু হয় ব্যাপক ট্রোল। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে জার্মানির বিদায়ী চ্যান্সেলর অ্যাঞ্জেলা মার্কেল একটি পাখি উদ্যানে গিয়েছিলেন এবং সেখানে প্রায় ডজন খানেক তোতা পাখির সঙ্গে তিনি বেশ খানিক সময় কাটান। সেই সময় তাঁর মুখের অভিব্যক্তির বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, যা নেটমাধ্যমে মজার প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে।

দেখা যাচ্ছে, মার্কেল নিজে তাঁর দুহাতে তোতা পাখিগুলিকে খাইয়ে দিচ্ছেন। শুধু হাতে নয়, এমনকি এই বিখ্যাত রাজনৈতিক ব্যক্তিত্বের মাথাতেও দাপিয়ে বেড়াচ্ছে তোতা পাখিগুলি। এর মাঝেই পাখিগুলিকে খাওয়ানোর সময় এক অস্বাভাবিক মুহূর্ত ক্যামেরায় ধরা পড়েছিল। কারণ তিনি যখন পাখিগুলিকে হাতে করে খাওয়াচ্ছেন তখনই একটি তোতা পাখি হঠাৎ করে তার হাতে কামড় দেয়। এবং এই মুহূর্তের ছবি নেটমাধ্যমে মিম এবং কৌতুকের সুত্রপাত করেছিল।

আরও পড়ুন: পথে ‘রতন’ খুঁজে পেলেন রতন টাটা, কুর্নিশ জানালেন বিজনেস আইকন

মার্কেল, যিনি প্রায় ১৬ বছর ধরে জার্মানির চ্যান্সেলর পদে বহাল ছিলেন। তিনি ম্যাকলেনবার্গ-ওয়েস্টার্ন পোমেরানিয়ায় তাঁর নিজ নির্বাচনী এলাকায় বিদায় সফরে ছিলেন এবং ওই কেন্দ্রের প্রার্থীর প্রচারে অংশ নিয়েছিলেন। ঠিক সেই সময় তিনি ভোগেলপার্ক মার্লো পাখি উদ্যান পরিদর্শন করেন। এবং সেখানে গিয়ে একঝাঁক অস্ট্রেলিয়ান রেনবো লরিকেটের সঙ্গে কিছু মজার মুহূর্ত কাটান।

৬৭ বছর বয়সী মার্কেল, তার পঞ্চম মেয়াদকালে আর নির্বাচনে অংশ নিচ্ছেন না। তিনি পাখি উদ্যানে ভ্রমণ কালে পাখিদের সঙ্গে কিছু মজার মুহূর্ত কাটান কিন্তু হঠাৎ প্রেক্ষাপট বদল হয় পাখিদের তার হাতে করে খাওয়ানোর সময়। কাগজের কাপ থেকে পাখিগুলি মার্কেলের হাতে বসে খাওয়ার সময় একটি তোতা তাঁর হাতে কামড় দেয়। আর তার কামড় খেয়েই মার্কেলের মুখের অভিব্যক্তি দ্রুত বদলে যায়। আর সেই মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করেন ফটোগ্রাফার জর্জ ওয়েনডট। এই ছবি ভাইরাল হতেই অনেকেই তাতে মজার প্রতিক্রিয়া লরেন। আবার অনেকে এক তুলনা টেনে একে করোনা মহামারীর আগের এবং পরের অবস্থার সঙ্গে তুলনা করেছেন। এদিকে এই ছবি ভাইরাল হতেই তাতে প্রায় নব্বই হাজারের বেশি লাইক পড়েছে। অনেকেই নানান মজার কমেন্ট করেছেন ভাইরাল হওয়া এই ছবি ঘিরে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral anjela merkel visits bird park goes viral

Next Story
পথে ‘রতন’ খুঁজে পেলেন রতন টাটা, কুর্নিশ জানালেন বিজনেস আইকন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com