scorecardresearch

বড় খবর

‘ন্যাকড়ার’ দাম ১৯০০ টাকা! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড Apple

এই ক্লিনিং ক্লথ ব্যবহার করে আপনি পরিস্কার করতে পারবেন আপনার সাধের স্মার্টটিভিও।

এই ‘ন্যাকড়ার’ দাম ১৯০০ টাকা।

১৯০০ টাকার ক্লিনিং ক্লথ লঞ্চ করেছে টেক জায়ান্ট Apple। এই খবর ভাইরাল হতেই তাই নিয়ে নানার মজার রসিকতাতে মজেছে নেটিজেনরা। আমরা সাধারণ ভাবে মোবাইল, ল্যাপটপ অথবা অন্য কোনও গেজেট মোছার জন্য নরম কাপড় ব্যবহার করে থাকি। এবার থেকে আর সেই সফট কাপড় নয়, Apple-র ক্লিনিং ক্লথই হয়ে ওঠতে পারে আপনার সাধের স্মার্ট গেজেট মোছার প্রথম পছন্দ। অন্তত এমনটাই দাবি করেছে সংস্থা।

সংস্থা দাবী করেছে নতুন লঞ্চ হওয়া এই ক্লিনিং ক্লথ দিয়ে আপনি যদি আপনার স্মার্টফোন-ল্যাপটপের স্ক্রিন পরিস্কার করেন তা হবে এক্কেবারে ‘সেফ’। স্ক্রিনে কোনও স্ক্র্যাচ পড়বে না। মুলত Apple-র প্রোডাক্ট নির্ভর এই ক্লিনিং ক্লথ আপনি আপনার অন্য যে কোন প্রোডাক্ট মোছার জন্য ব্যবহার করতে পারবেন। এই ক্লিনিং ক্লথ ব্যবহার করে আপনি পরিস্কার করতে পারবেন আপনার সাধের স্মার্টটিভিও।

দাম যদি বেশিও হয় তাও ঠকবেন না এমনই দাবি সংস্থার। ডিভাইসকে স্ক্র্যাচ প্রুফ রাখতে এমন ক্লিনিং ক্লথের জুড়ি মেলা ভার দাবি Apple-র। তবে এই ক্লিনিং ক্লথ লঞ্চের পরই সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের প্রশ্ন উঠতে শুরু করেছে। যেখানে ১৯০০ টাকা খরচ করলে দামি ব্রান্ডের শার্ট, জিন্স-সহ ভাল শাড়িও পাওয়া যায়, সেখানে ১৯০০ টাকার ন্যাকড়া নিয়ে ব্যাপক মিম সোশ্যাল মিডিয়ায়।

যদিও সব যুক্তিকে অগ্রাহ্য করেছে টেক জায়ান্ট। তাদের যুক্তি, ‘আপনি যে ম্যাকবুক অথবা আইফোন ১৩ সিরিজ ব্যবহার করছেন যদি কোনও কারণে তার ডিসপ্লেতে স্ক্র্যাচ পড়ে তাহলে সেটি বদলাতে আপনাকে যে পরিমাণ মুল্য দিতে হবে তার তুলনায় ১৯০০ টাকার এই ন্যাকড়া কিছুই নয়’। তবে তা সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় ১৯০০ টাকার ন্যাকড়া নিয়ে তরজা অব্যাহত। অনেকেই বলেছন, ‘এত দামি ন্যাকড়া নিশ্চয় তা সোনায় মোড়া’। অনেকের দাবি, ‘১৯০০ টাকার ন্যাকড়ার বদলে নিজে একটু যত্ন করে স্মার্ট গেজেটগুলি ব্যবহার করাই শ্রেয়’। সব মিলিয়ে ন্যাকড়া ইস্যুতে সরগরম নেটদুনিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral apple is selling polishing cloth for rs 1900 viral rections are hilarious