বড় খবর

অশ্বত্থ পাতায় ফুটে উঠল সেনা সর্বাধিনায়কের মুখ, শিল্পীর শ্রদ্ধা বিপিন রাওয়াতকে

শিল্পীর শ্রদ্ধা প্রথম সিডিএস স্টাফকে

অশ্বত্থ পাতায় ফুটে উঠল সেনা সর্বাধিনায়কের মুখ, শিল্পীর শ্রদ্ধা প্রথম সিডিএস স্টাফকে

তামিলনাড়ুতে এক মর্মান্তিক হেলিকপ্টার দুর্ঘটনায় প্রয়াত হয়েছেন দেশের চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত। সমগ্র দেশ দেশের প্রথম সিডিএসের মৃত্যুতে শোকস্তব্ধ। মৃত্যু হয়েছে তাঁর স্ত্রী মধুলিকা এবং আরও ১১ সেনাকর্মীরও। গতকাল চোখের জলে, গান স্যালুটে, শেষকৃত্য সম্পন্ন হয়েছে জেনারেল বিপিন রাওয়াতের।

যাবতীয় নিয়ম মেনে সম্পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে শেষকৃত্য। মুখাগ্নি করেন বিপিন-মধুলিকার দুই কন্যা। কিন্তু এসবের মধ্যেই নজর কেড়ে নিলেন এক শিল্পী। শিল্পীর হাতে ফুটে উঠল এক আসধারণ কীর্তি। বাসভবনে কিংবা শ্মশানে গিয়ে শ্রদ্ধা জানানোর সুযোগ হয়নি জনৈক শশী আদকরের। কিন্তু যথার্থ শিল্পীটি একটি অশ্বত্থ পাতার ওপর ফুটিয়ে তুললেন রাওয়াতের মুখ। এত সুনিপুণভাবে প্রয়াত সিডিএস-এর মুখশ্রী ফুটিয়ে তুলেছেন শিল্পীটি দেখলেই অবাক হতে হয়। তার এই শিল্পকর্ম ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তা ভাইরাল হতেই তাঁর সুনিপুণ শিল্পকর্মতে মজেছেন নেটিজেনরা।

অভিনেতা অনুপম খের ওই ভিডিওটি শেয়ার করেছেন। শেয়ার করেছেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণোও। অন্য কারও মৃত্যুতে সাম্প্রতিক অতীতে এই দেশ এতটা আন্দোলিত হয়নি। শেষ দু’দিন ধরে সংবাদমাধ্যম, সোশ্যাল মিডিয়া, বাস-ট্রাম থেকে চায়ের দোকানে একটাই আলোচনা। সেনার সর্বাধিনায়কের এমন আচমকা অনভিপ্রেত মৃত্যুতে হতভম্ব সবাই।  আর এই সবের মধ্যে নজর কেড়েছে শিল্পীর এমন অসাধারণ শিল্পকর্ম। তাঁর এমন প্রতিভাকে স্যালুট জানিয়েছেন সকলেই।   

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral artist pays tribute to cds bipin rawat with leaf art goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com